প্রচ্ছদ

ব্র্যাক ব্যাংক কর্মকর্তা সৈকত ‘নিখোঁজ’ হওয়ার আসল কারণ

প্রকাশিত হয়েছে : ৮:৪২:০৬,অপরাহ্ন ০১ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ১১ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

রাজধানী হতে নিখোঁজ ব্র্যাক ব্যাংক কর্মকর্তা মো. নাইমুল ইসলাম সৈকতকে আটক করেছে পুলিশ। রোববার চট্টগ্রাম জেলার হাটহাজারী মডেল থানার কাচারীপাড়া এলাকা হতে তাকে আটক করে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ।

পুলিশ বলছে, ব্র্যাক ব্যাংক থেকে প্রায় দুই কোটির মতো টাকা নিয়ে সুদে লোন দিয়েছিলেন সৈকত। কিন্তু সেই টাকা মানুষের কাছ থেকে উদ্ধার করতে না পেরে চট্টগ্রামে আত্মগোপনে ছিলেন তিনি। তার নিখোঁজ হওয়ার আসল কারণ মূলত এটাই।

গেলো বছরের ২৬ ডিসেম্বর ব্র্যাক ব্যাংক শ্যামলী শাখা হতে নিকেতনে অবস্থিত অনিক টাওয়ারে ব্র্যাক ব্যাংক হেড অফিসে যাওয়ার কথা বলে তার স্ত্রীর সঙ্গে মোবাইলে যোগাযোগ করেন তিনি। এরপর থেকে তার কোনো সন্ধান না পেয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় গত ২৭ ডিসেম্বর একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার স্ত্রী।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রশিদ জানান, নাইমুল ইসলাম ব্র্যাক ব্যাংক শ্যামলী শাখার একজন ব্রাঞ্চ সেলস অ্যান্ড সার্ভিস অফিসার। নিখোঁজের পর এ ব্যাংক কর্মকর্তাকে উদ্ধারের লক্ষ্যে তদন্ত শুরু করে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ। বিভিন্ন তথ্য-প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান শনাক্ত করে রোববার চট্টগ্রাম জেলার হাটহাজারী মডেল থানার কাচারীপাড়া এলাকা হতে তাকে আটক করা হয়।

ওসি বলেন, সৈকত ব্র্যাক ব্যাংক থেকে প্রায় দুই কোটির মতো টাকা নিয়ে মানুষের কাছে সুদে লাগান। সেই টাকা মানুষের কাছ থেকে উদ্ধার করতে না পেরে চট্টগ্রামে আত্মগোপন ছিলেন। তাকে সোমবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com