জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পারভেজকে নিয়ে হৃদয়বিদার স্ট্যাটাস ফেইসবুকে

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৭

জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পারভেজকে নিয়ে হৃদয়বিদার স্ট্যাটাস ফেইসবুকে

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সালাউদ্দিন পারভেজকে নিয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক মনসুর হোসেন মুন্নার ফেইসবুকে হৃদয়বিদারক স্ট্যাটাস নিম্নে দেয়া হলঃ

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সালাউদ্দিন পারভেজ ভাইকে নিয়ে কিছু কথা।

সিলেট জেলা ছাত্রলীগের অহংকার, সকলের প্রিয় নেতা, নেতা গড়ার কারিগর, ছাত্ররাজনীতির আইকন, ছাত্রসমাজের নয়নমণি, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন পারভেজ বাংলাদেশ ছাত্রলীগের একজন বলিষ্ট কণ্ঠস্বর।
দেশ ও এই সমাজের জন্য ভালো কিছু করার মানসিকতায় তার রাজনীতি পথ চলা।
মোহাম্মদসা সলাউদ্দিন পারভেজ বাস্তবে একজন ব্যক্তিত্ব সম্পূর্ণ ব্যক্তি কাজের প্রাধান্যে তার নিকট বেশি। তিনি বেশি কথা, মিথ্যাকথা, অন্যায়-অত্যাচার জুলুমবাজদের ঘৃনা করেন। সমাজের গরীব-দুঃখী, বড়-ছোট সবার সঙ্গে তার সু সম্পর্ক । সালাউদ্দিন পারভেজ দলীয় মিছিল মিটিং আন্দোলন সভা সেমিনারে সবসময় নিজেকে ব্যস্ত রাখেন।
দলীয় কাজে তার এতটুকু অনীহা নেই। দলীয় কর্মকান্ড মেধা ও শ্রমের বিনিময়ে তিনি বাংলাদেশ ছাত্রলীগের সিলেট জেলার সহ-সভাপতি ছিলেন। এতবড় পদবী ও সম্ভান্ত ঘরের মুক্তিযোদ্ধার সন্তান হয়েও তার ভিতর এতটুকু অহংকার মনোভাব খুজে পাওয়া যায় না। তিনি সবার সাথে মিশতে পারেন। অমায়ীক ব্যবহার ও বিভিন্ন গুনাবলীল তার ভিতর খুজে পাওয়া যায়। কর্ম দক্ষতার কারনে প্রায় ৪০ হাজার মুক্তিযোদ্ধা সন্তানদের সংগঠন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কামান্ড সিলেট জেলার ০২ বারের অাহবায়ক বর্তমান সভাপতির দায়িত্ব পান। অবৈধ টাকা বা কালো টাকা কে তিনি ঘৃনা করেন। নিজের টাকা খরচ করে তিনি রাজনৈতিক/ সসামাজিক/ সভা সমাবেশ করেন।
মোহাম্মদ সালাউদ্দিন পারভেজ মানুষ হিসাবে যে রকম সহজ সরল ঠিক সে রকম কঠিন হৃদয়ের ব্যক্তি। কঠিনতার পরীক্ষা দেন তিনি সমাজের
সন্ত্রাসী দেশদ্রোহী রাজাকার ও অন্যায় কারীদের রুখার জন্য। বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলার সাবেক সহ-সভাপতি সালাউদ্দিন পারভেজ ভাইকে সিলেট জেলা ছাত্রলীগের কমিটির সভাপতি হিসাবে দেখতে চাই।

মনসুর হোসেন মুন্না
সাধারণ সম্পাদক
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, গোলাপগঞ্জ, সিলেট।
সদস্য,
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কামান্ড, গোলাপগঞ্জ, সিলেট।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com