শিবগঞ্জে মিতালী ফার্মেসির ট্রিপটিন খেয়ে গৃহবধুর আত্মহত্যা

প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, মার্চ ১, ২০১৭

স্টাফ রিপোর্টার : নগরীর শিবগঞ্জ এলাকার মিতালী ফার্মেসী থেকে বিনা প্রেসক্রিপশনে ট্রিপটিন ট্যাবলেট নিয়ে খেয়ে সুমনা বেগম (২৫) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে। সে শিবগঞ্জ লাকড়িপাড়া আবাসিক এলাকার রংধনু-৬ নং বাসার শফিক মিয়ার স্ত্রী।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নিজ বসত ঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এসময় লাশের পাশে ট্রিপটিন ট্যাবলেটের বেশ কিছু খোসা এবং মিতালী ফার্মেসীর একটি সেইল রিসিট পাওয়া যায়। সেইল রিসিটে ৪০টি ট্রিপটিন ট্যাবলেট ক্রয়ের বিষয়টি উল্লেখ ছিল।

পারিবারিক কলহের জের ধরেই ট্রিপটিন ট্যাবলেট খেয়ে এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাপাতালের মর্গে প্রেরণ করেছে।

শাহপরান থানার এসআই রতন বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের পরই বিস্তারিত জানা যাবে। লাশের পাশে ট্রিপটিন ট্যাবলেটের খোসা ও মিতালী ফার্মেসির সেইল রিসিট ছিল

তবে মিতালী ফার্মেসীর স্বত্তাধিকারী জুবায়ের জানান, আমরা প্রতিষ্টানের সেলসম্যনরা প্রেসক্রিপশনের ভিত্তিতেই ট্রিপটিন ট্যাবলেট বিক্রি করেছিল।

স্থানীয়রা জানান, মিতালী ফার্মেসীর মালিক জুবায়ের নিজেকে সরকার দলীয় নেতা পরিচয় দিয়ে তার ফার্মেসিতে বিনা প্রেসক্রিপশনে বিভিন্ন ধরনের ঘুম, নেশা ও যৌন উত্তেজন ট্যবলেট বিক্রি করে থাকেন। বিষয়টি নিয়ে কেউ কথা বললে নিজেরে আওয়ামীলীগের বড় নেতা দাবী করে মামলা-হামলার ভয় দেখান। এনিয়ে এলাকায় নানান কানাঘুষা রয়েছে।

আর্কাইভ

অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com