শিক্ষিকার বিরুদ্ধে ভয়ঙ্কর যৌনাচারের অভিযোগ

প্রকাশিত: ১০:০৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৬

শিক্ষকের মধ্যে একটি পবিত্র সম্পর্ক থাকে। কিন্তু কিছু শিক্ষক-শিক্ষিকা আছেন, যারা ছাত্র-ছাত্রীদের সঙ্গে অবাধ যৌনাচারে লিপ্ত হতেও দ্বিধা করেন না।

এমনই এক শিক্ষিকা কেলসি লেই গুতিয়েরেজ। ছাত্রদের সঙ্গে অবাধ যৌনতায় লিপ্ত হতেন তিনি। শুধু তাই নয়, সঙ্গমের পারফরমেন্সের ভিত্তিতে ছাত্রদের নম্বরও দিতেন তিনি।

আমেরিকার টেক্সাসের সান্তা ফে হাইস্কুলের ইংরেজির শিক্ষিকা ২৫ বছরের কেলসি। সম্প্রতি তার এই ঘটনার কথা প্রকাশ্যে আসায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। স্কুল কর্তৃপক্ষের কাছে এই খবর পৌঁছানোর পরই তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।কেলসির বিরুদ্ধে ৩টি আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে স্কুলের পক্ষ থেকে। পুলিশের কাছে তার বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে। পুলিশ তার বিরুদ্ধে তদন্ত করে ঘটনার সত্যতা পেয়েছে।

স্থানীয় টিভি চ্যানেল কেপিআরসি-২ এর এক সংবাদে জানানো হয়, গত ১২ নভেম্বর মধ্যরাতে সান্তা ফে হাই স্কুলের ১৮ বছরের এক ছাত্রের বাড়ির সামনে গাড়িতে ওই শিক্ষিকা ও ছাত্রকে আপত্তিজনক অবস্থায় দেখতে পাওয়া যায়। অভিযোগে বলা হয়, গাড়ির পেছনের সিটে তারা সঙ্গমে লিপ্ত হন। পরে অর্ধনগ্ন অবস্থায় তারা সামনের সিটে চুম্বনরত অবস্থায় ছিলেন।

আদালত জানায়, এ ঘটনার চারদিন পর ওই ছাত্রের শোওয়ার ঘরে ছাত্রের সঙ্গে মিলিত হন কেলসি। ঘটনার তদন্ত কর্মকর্তা জানান, কেলসি ছাত্রদের সঙ্গে অবাধে শারিরিক সম্পর্ক গড়ে তুলতেন। তার মোবাইলে ছাত্রদের সঙ্গে শারিরিক সম্পর্ক গড়ে তোলার সময়কার কথোপকথন এবং শারিরিক মিলনের ভিডিও পাওয়া গেছে।

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com