প্রচ্ছদ

ব্লু-বার্ডের অপহৃত ছাত্র উদ্ধার, আটক ৩

প্রকাশিত হয়েছে : ৪:১৪:৫৩,অপরাহ্ন ০৮ নভেম্বর ২০১৬ | সংবাদটি ১৯৫ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে শিশু অপহরনের ৭২ ঘন্টার মধ্যেই তিন অপহরনকারীসহ অপহৃত শিশুকে উদ্ধার করেছে মাধবপুর থানা পুলিশ।

মঙ্গলবার ভোর রাতে  কিশোরগঞ্জ জেলা সদরের আনজুমান হোটেল থেকে শিশু তানভীর আহমদ (৬) কে উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপারের সভাকক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র।

habiganj-pic-2
পুলিশ সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার ব্লু-বার্ড কিন্ডারগার্টেনের নার্সারীর ছাত্র তানভীর আহমদ গত ৫ নভেম্বর স্কুলে যাওয়ার সময় অপহরন করে তার মামাত মোশাহিদ সহ তিনজনের একটি অপহরনকারী দল। পরে অপহারকারীরা ৫ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। এঘটনার পরপরই উপজেলার মুরাদপুর গ্রামের অপহৃত শিশুর পিতা মাসুম মিয়া বাদী হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে সোমবার বিকালে মাধবপুর থানার এসআই মমিনুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে অপহৃতের ফুফাতো ভাই মোশাহিদ মিয়া (২২) কে কিশোরগঞ্জের হোটেল অপহৃত শিশু সহ তাকে আটক করে।

পরে তার স্বীকারোক্তিতে বি-বাড়িয়া পলিটেকনিক ইন্সষ্টিটিউট ছাত্র জাফর ইকবাল (২৫) ও উপজেলার রাজাপুর গ্রামের আমির উদ্দিন (৩৬) কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী ও অপহৃত শিশু তানভীরকে নিয়ে পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফ্রিং করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আ স ম শামসুর রহমান ভূইয়া, সহকারী পুলিশ সুপার সদর সুদীপ্ত রায়, সহকারী পুলিশ সুপার দক্ষিণ রাসেলুর রহমান প্রমূখ।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com