আমার সর্বস্ব শুধুই তোমার: রামদেবকে সুন্দরীর প্রস্তাব!

প্রকাশিত: ৯:২৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৫

16তাঁর শারীরিক ফিটনেস ভক্তদের মুখে মুখে শোনা যায়। কুস্তির আসরে নিমেষে আছাড় দেন প্রতিপক্ষকে। শরীর ঠিক রাখতে তাঁর বাতলে দেওয়া উপায়ের নমুনা আজ গৃহস্থের ঘরে ঘরে। তিনি বাবা রামদেব। যোগের আসন থেকে রাজনীতির রঙ্গমঞ্চ। পতঞ্জলি ব্র্যান্ডের সূচনা থেকে আস্ত একটা আইল্যান্ড কিনে নেওয়া। পদ্ম পুরস্কার প্রত্যাখ্যান থেকে নোবেল না পাওয়া নিয়ে চক্রান্তের অভিযোগ। বরাবর খবরে থেকেছেন অভিনব কায়দায়। এবার ফের একবার। একটি বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বাবা রামদেব বলেন, দেশ বা বিদেশ- বিভিন্ন সময়ে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দিয়েছেন একাধিক মহিলা। কিন্তু, নারীসঙ্গ থেকে দূরের সিদ্ধান্তেই অটল থেকেছেন তিনি।

দিল্লিতে এক সাক্ষাৎকার অনুষ্ঠানে রামদেবকে এক সাংবাদিক প্রশ্ন করেন, তাঁর কোনও বিশেষ বান্ধবী কোনওদিন ছিল কি না। উত্তরে রসিক রামদেবের মন্তব্য, থাকলে আমিও জেলেই থাকতাম। স্পষ্টতই, বিভিন্ন নারীঘটিত মামলায় জড়িয়ে স্বঘোষিত ধর্মগুরুদের হাজতবাসকে কটাক্ষ করেন তিনি। কিন্তু,  এরপর রামদেব বলেন, সময় বিশেষে তিনি একাধিক নারীর থেকেই সংগমের প্রস্তাব পেয়েছেন এবং তা খারিজও করে দিয়েছেন। এ প্রসঙ্গে গল্পের ছলে একটি উদাহরণ দেন তিনি। বলেন, অ্যামেরিকায় থাকাকালীন এক অপূর্ব সুন্দরী মহিলা আমার সঙ্গে একান্তে কথা বলার ইচ্ছাপ্রকাশ করেন। আমি মনে করেছিলাম, তাঁর কোনও শারীরিক সমস্যা রয়েছে। সেইমতো রাজি হয়ে যাই।

ওই মহিলা আমায় বলেন, তিনি আমায় তাঁর সর্বস্ব দিতে চান। আমি ভাবি উনি কোনও দান করতে চাইছেন, সেইমতো আধিকারিকদের সঙ্গে কথা বলতে বলি। কিন্তু, তখন উনি আমায় বলেন যে আমাকে নিজের তন মন ধন দিতে চান। এরপর আর ঝুঁকি নেননি বাবা রামদেব। ওই মহিলার সঙ্গে কথা না বলেই চলে যান। কিন্তু, সুঠাম শরীরের রামদেবকে ভোলা কি সহজ ? তাঁর দাবি, মহিলা নাকি তাঁকে কমপক্ষে ১ হাজার বার ফোন করেছিলেন।

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com