প্রচ্ছদ

কবি মুহিত চৌধুরী জন্মদিনে ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন

প্রকাশিত হয়েছে : ১০:৪৭:১২,অপরাহ্ন ০৩ নভেম্বর ২০১৫ | সংবাদটি ৫৩৬ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

19সিলেট অনলাইন প্রেসক্লাব প্রতিষ্ঠা করে অনলাইন গণমাধ্যমের উন্নয়নে মুহিত চৌধুরী যে ভুমিকা রেখেছেন ইাতহাসে তা স্বর্ণাক্ষরে লিখা থাকবে। মুহিত চৌধুরী কবি-সাংবাদিক-গীতিকার-নাট্যকার-ঔপন্যাসিক এবং সংগঠক, বহুমাত্রিক পরিচয়ে তিনি পরিচিত।
কবি মুহিত চৌধুরীর ৫৫তম জন্মদিন উপলক্ষে সোমবার সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাব আয়োজিত সুহৃদ সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

নগরীর মধুবনে সিলেট অনলাইন প্রেসক্লাবের ড.রাগীব আলী মিলনায়তন সন্ধ্যা থেকেই নবীন-প্রবীন লেখক-সাংবাদিক এবং সংস্কৃতি কর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠে। এ সময় তারা কবি মুহিত চৌধুরীকে ফুলেল ভালোবাসায় সিক্ত করেন।


xxsপ্রাণ ছুঁয়ে যাওয়া জন্মদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাব ফান্ডেশনের সভাপতি ও বাংলানিউজআপডেট.কম এর সম্পাদক আল-আজাদ,চ্যানেল এস ইউকে-এর বিশেষ প্রতিনিধি আব্দুল মালিক জাকা, সময় টিভির সিলেট ব্যুরো প্রধান ইকরামুল কবির ইকু, সিলেট সিটি কর্পোরেশনের প্যানাল মেয়র ১ রেজাউল হাসান কয়েস লোদী,গল্পকার সেলিম আউয়াল, একাত্তর টিভি-এর সিলেট প্রতিনিধি ইকবাল মাহমুদ, কবি ও ছড়াকার ধ্রুব গৌতম,দৈনিক সিলেটের ডাকের স্টাফ রির্পোটার নূর আহমদ, সিলেট অনলাইন প্রেসক্লাব-এর তথ্য ও প্রযুক্তি সম্পাদক কে এম রহিম সাবলু, সিলেট অনলাইন প্রেসক্লাব-এর কার্যকরীopপরিষদের সদস্য আব্দুল মোহিত দিদার, সিলেট অনলাইন প্রেসক্লাব-এর কার্যকরী পরিষদের সদস্য মারুফ হাসান, সিলেট নিউজ ওর্য়াল্ড.কম-এর সম্পাদক আফরোজ খান, বিশিষ্ট ব্যাংকার উম্মে সুমাইয়া তাজবীন নিলা,নিউজচেম্বার২৪.কম সম্পাদক তাওহীদুল ইসলাম,কবি আমেনা শহিদ চৌধুরী মান্না, কবি নাইমা চৌধুরী, সিলেটএক্সপ্রেস.কম-এর স্টাফ রির্পোটার তাসলিমা খানম বিথি, দৈনিক সিলেট ডটকম স্টাফ রির্পোটার তানভীর তালুদার, আতিক সামী, উদয় জুয়েল ,ফয়সল আহমদ সাগর,অমর মাহমুদ,রুহেন আহমদ,ফুল মিয়া প্রমুখ।
weস্বাগত বক্তব্য ও অনুষ্ঠান উপস্থাপনা করেন সিলেট অনলাইন প্রেসক্লাব-এর সহ:সাধারণ সম্পাদক এম সাইফুল তালুকদার।
কবি মুহিত চৌধুরী তার অনুভ’তি প্রকাশ করতে গিয়ে উপস্থিত সকলের প্রতি কৃজ্ঞতা জানান এবং সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানের শেষ পর্বে জন্মদিনের কেক কাটা হয়।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com