মাধবপুরে দিনমজুর খুন, দ্বিতীয় স্ত্রী আটক

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৫

11মাধবপুর উপজেলার নোয়াপাড়া –খড়কী রাস্তার পাশে জমি থেকে নুরুল ইসলাম (৩২) নামে এক দিন মজুরের মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারনা পরিকল্পিত ভাবে তাকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে। নিহত নূরুল ইসলাম হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার হলহলিয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

সোমবার সকালে ছাতিয়াইন পুলিশ ফাঁড়ি ইনচার্র্জ এস.আই আব্দুল আউয়াল লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নূরুল ইসলামের ২য় স্ত্রী পোশাক শ্রমিক আম্বিয়া খাতুনকে আটক করেছে।

এস.আই আব্দুল আউয়াল জানান, নূরুল ইসলামের ২য় স্ত্রী আম্বিয়া খাতুন মাধবপুর উপজেলার নোয়াপাড়ায় বাসা ভাড়া নিয়ে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরী করতেন। রবিবার বিকালে নুরুল ইসলাম তার ২য় স্ত্রী জাতীয় পরিচয় পত্র নিতে আসেন। রাত ১০টায় আম্বিয়ার কাছ থেকে বিদায় নিয়ে চলে আসার পরদিন সোমবার সকালে নুরুল ইসলামের মৃত দেহ লোকজন দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেন জানান ধারনা করা হচ্ছে এটা একটি পরিকল্পিত হত্যাকান্ড। মৃত ব্যক্তির গলায় ও পিঠে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com