অভিনব পন্থায় নগরীর এক দোকানের ক্যাশবক্স লুট

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৫

6অভিনব পন্থায় নগরীর মির্জাজাঙ্গালস্থ পূজা ইলেকট্রনিক্স নামক একটি দোকান থেকে দিনেদুপুরে ক্যাশবক্স ভেঙ্গে ৬০ হাজার টাকা লুট হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার দুপুর আড়াইটার  দিকে এ ঘটনা ঘটে। দোকানের মালিক দেবল রায় জানান, দুপুর আড়াইটার  দিকে সাদা শার্ট পরা এক লোক তাঁকে এসে বলে, কেউ একজন তাঁর দোকানের টুল নিয়ে চলে যাচ্ছে। তিনি তখন টুল নিয়ে যাওয়া ওই লোকটিকে ধরতে দোকান থেকে বের হয়ে পিছু ধাওয়া করলে সাদা শার্ট পরা লোকটি দোকানের ক্যাশবাক্স ভেঙে প্রায় ষাট হাজার টাকা লুট করে নিয়ে চলে যায়। এ টাকা বিকাশ ও ফ্লেক্সিলোডের ছিলো বলে তিনি জানান ।

তবে দোকানের মোবাইল ও অন্যান্য সবকিছুই অক্ষত রয়েছে। পরে পুলিশে খবর দিলে দুপুর ৩টার দিকে লামাবাজার পুলিশ ফাঁড়ির এসআই আমিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে আসে। তিনি জানান, দোকান লুটের এ ঘটনাটি দোকানের পার্শ্ববর্তী নিরভানা ইন হোটেলের ক্লোজ সার্কিট ক্যামেরায় ধরা পড়েছে। পুলিশ নিয়ে দোকানের মালিক দেবল রায় নিরভানা ইনের সিসি ক্যামেরায় ধারণকৃত ফুটেজ দেখলেও সাদা শার্ট পরা ব্যক্তিটিকে কেউই চিহ্নিত করতে পারেন নি।

ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশ ফাঁড়ির এসআই আমিন জানান, ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন, নিরভানা ইনের সিসি ক্যামেরায় ধারণকৃত ফুটেজে কাউকেউ শনাক্ত করা যায়নি। একমাত্র দোকানের মালিক দেবল রায় ছাড়া আর কেউ এই প্রতারককে দেখেনি। আমি তাকে আমার মোবাইল নম্বর দিয়ে এসেছি এবং পরামর্শ দিয়েছি যখন তাকে দেখবে আমাকে বা নিকটস্থ পুলিশ ফাড়িঁর সাহায্য নেবার জন্য।

আর্কাইভ

জুন ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com