কারা হবে মিস্টার এন্ড মিস সিলেট এগ্রিকালচারাল ইউনিভার্সিটি?

প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৫

5সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে আগামী ২৯ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে মিস্টার এন্ড মিস সিলেট এগ্রিকালচারাল ইউনিভার্সিটি-  ২০১৫। আয়োজনের মূল উদ্যোক্তা হিসেবে আছে ক্যাম্পাসের জনপ্রিয় সংগঠন কৃষ্ণচূড়া সাংস্কৃতিক সংঘ। কৃষ্ণচূড়ার প্রচার সম্পাদক ময়েংবম মেমিতা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।

‘যে যা পারো দেখিয়ে দাও, প্রতিভার আলোকে হয়ে যাও মিস্টার এন্ড মিস সিলেট এগ্রিকালচারাল ইউনিভার্সিটি’ এই শ্লোগানকে সামনে রেখে এবারের আয়োজন চলবে। ২০০৯ সাল থেকে নবীণদের প্রতিভা অন্বেষণ ও বিকাশের লক্ষ্যে ‘ট্যালেন্ট হান্ট’ আয়োজন করে আসছে কৃষ্ণচূড়া। তার ধারাবাহিকতায় নতুন রূপে আরো জাকজমকভাবে এবছর অনুষ্ঠিত হতে যাচ্ছে  মিস্টার এন্ড মিস সিলেট এগ্রিকালচারাল ইউনিভার্সিটি-২০১৫।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের যে কোন অনুষদের ছাত্রছাত্রীরা এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। তবে আগামী ২৮ অক্টোবর রাত ১১.৫৯ মিনিটের ভেতর নাম নিবন্ধন করতে হবে। নিবন্ধন করার নিয়ম: মোবাইলের মেসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে full name<space>faculty name<space>ID no.<space>contact no. পাঠাতে হবে ০১৬২০৭১৮৮৫০ নম্বরে। একই নিয়মে বা কৃষ্ণচূড়ার ফেইসবুক ফ্যান পেইজের (https://www.facebook.com/krishnochuraSAU) ইনবক্সে মেসেজ পাঠিয়েও প্রতিযোগীরা নিবন্ধন করতে পারবে।

কৃষ্ণচূড়ার সাধারণ সম্পাদক শুভ সরোয়ার বলেন, ‘‘প্রাথমিক বাছাই পর্বে (অডিশন রাউন্ড) প্রতিযোগীরা নিজ নিজ প্রতিভা যেমন নাচ, গান, অভিনয়, আবৃত্তি, বক্তৃতা অথবা যে যে বিষয়ে পারদর্শী তা বিচারকদের সামনে উপস্থাপন করবেন। প্রাথমিক পর্বে বাছাইকৃত প্রতিভাবানরা চুড়ান্ত পর্বে (ফাইনাল রাউন্ড) দ্বিতীয়বারের মতো ‘মিস্টার এন্ড মিস সিলেট এগ্রিকালচারাল ইউনিভার্সিটি-২০১৫’ এর মুকুটের জন্য লড়বেন।’’

আয়োজক সূত্রে জানা যায়, মিস্টার সিলেট এগ্রিকালচারাল ইউনিভার্সিটি এবং মিস সিলেট এগ্রিকালচারাল ইউনিভার্সিটি-কে বিশেষ পুরস্কারে ভূষিত করা হবে। বিশেষ বিশেষ ক্যাটাগরিতে আরো দশ জনকে পুরস্কার ও সম্মাননা সনদ দেয়া হবে। বহুল প্রচারিত জাতীয় দৈনিকে ফিচার প্রকাশসহ বিশেষ ক্যাটাগরিতে চ্যাম্পিয়নদের টেলিভিশনে নিজ প্রতিভা চর্চার সুযোগ দেওয়া হবে। বিচারকদের রায় চূড়ান্ত বলে বিবেচিত হবে। অনুষ্ঠানের নিয়ম, তারিখ পরিবর্তন ও পরিমার্জন করার সম্পূর্ণ অধিকার কৃষ্ণচূড়া সংরক্ষণ করবে বলে জানিয়েছেন সাংস্কৃতিক সংঘটির সংগঠকবৃন্দ।

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com