প্রধানমন্ত্রীর কাছে নালিশ করবেন জেবুন্নেছা

প্রকাশিত: ১০:৫২ পূর্বাহ্ণ, অক্টোবর ৪, ২০১৫

প্রধানমন্ত্রীর কাছে নালিশ করবেন জেবুন্নেছা

নিজস্ব প্রতিবেদক ::

3সাবেক সংসদ সদস্য ও সিলেটের মহিলা আওয়ামী লীগের নেত্রী সৈয়দা জেবুন্নেছা হক ক্ষমতাশীল দলের নেত্রী হয়েও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সাখে দেখা করতে পারেননি। এজন্য প্রধানমন্ত্রীর কাছে নালিশ করবেন তিনি।

জাতিসংঘের অধিবেশনে অংশ নিয়ে দেশে ফেরার পথে সিলেট ওসমানী আন্তজার্তিক বিমানবন্দরে  শনিবার যাত্রা বিরতি করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই দিন সকাল ১১.২০ মিনিটে প্রধানমন্ত্রীকে বহণকারী বিমান ওসমানী বিমানবন্দরে অবতরণ করে।

প্রায় একঘন্টার এ যাত্রী বিরতিতে প্রধানমন্ত্রী  সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমেদ, সংসদ সদস্য ইমরান আহমেদ, মাহমুদুস সামাদ চৌধুরী কয়েস ও এডভোকেট আমাতুল কিবরীয়া কেয়া চৌধুরী তাকে স্বাগত জানান।

এসময় প্রধানসমনন্ত্রী তাদের সাথে মত বিনিময়ও করেন । মতবিনিময় শেষে ১২.৩৪ মিনিটে সিলেট থেকে ঢাকা উদ্দেশ্য ছেড়ে যায় প্রধানমন্ত্রীকে বহণকারী বিমান।

এদিকে সকালে প্রধানমন্ত্রী সিলেট আসলেও তার সাথে দেখা করতে পারেননি সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হক চৌধুরী। এমনকি তার গাড়ি নিরাপত্তা কর্মীরা ভেতরে প্রবেশ করতে দেননি। এসময় তিনি নিরাপত্তা কর্মীদের কাছে কারন জানতে চান কেন থাকে প্রবেশ করতে দেয়া হবে না ।

নিরাপত্তা কর্মীরা তাকে জানান, বিমান বন্দরে প্রবেশ করার যে নামপত্র তাদের কাছে আছে সেখানে তার নাম নেই ।

পরে উপস্থিত সাংবাদিকদের জেবুন্নেছা হক চৌধুরী ক্ষোভ প্রকাশ করে বলেন, স্থায়ীয় কিছু নেতার কারণেই আজ (শনিবার) আমাকে ভেতরে প্রবেশ করতে দেয়া হয়নি। তিনি আরো বলেন এ বিষয়ে তিনি প্রধান মন্ত্রীর কাছে নালিশ করবেন ।

আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com