প্রচ্ছদ

সন্ত্রাসী চাঁদাবাজরা ছাত্রদলের নেতা বা কর্মী নন : জেলা ও মহানগর ছাত্রদল

প্রকাশিত হয়েছে : ১০:৫৮:৩৭,অপরাহ্ন ০৩ অক্টোবর ২০১৫ | সংবাদটি ৬০৮ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

এরা কেউই সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের আওতাধীন কোন ইউনিটের নেতা বা কর্মী নন!

ছাত্রদলনগরীর বাগবাড়ি এলাকায় এক ইংল্যান্ড প্রবাসীর বাসায় চাঁদাবাজীকে কেন্দ্র করে হামলার ঘটনায় বিভিন্ন অনলাইন মিডিয়ায় চিহ্নিত ছিনতাইকারী, চাঁদাবাজ ও সন্ত্রাসীদেরকে ছাত্রদলের কর্মী হিসেবে দাবি করে সংবাদ পরিবেশনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর ছাত্রদল সভাপতি নূরুল আলম সিদ্দিকী খালেদ, জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদ, জেলা সাধারন সম্পাদক রাহাত চৌধুরী মুন্না, মহানগর সাধারন সম্পাদক আবু সালেহ মোঃ লোকমান। এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বিভিন্ন অনলাইন মিডিয়ায় বাগবাড়ী এলাকায় চাঁদাবাজির ঘটনায় জড়িত সন্ত্রাসীদের ছাত্রদলের কর্মী হিসেবে দাবি করে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা আমাদের দৃষ্টিগোচর হয়েছে। সিলেট জেলা ও মহানগর ছাত্রদল দ্ব্যর্থহীন ভাষায় বলতে চায়,মিডিয়ায় প্রকাশিত চাঁদাবাজির ঘটনায় জড়িত কারও সাথেই ছাত্রদলের বিন্দুমাত্র সংশ্লিষ্টতা নেই, এদের কেউই সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের আওতাধীন কোন ইউনিটের নেতা বা কর্মী নন ।

সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে চিহ্নিত ঐ সন্ত্রাসীদের সাথে ছাত্রদলকে জড়িয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। । আমরা বিশ্বাস করি সন্ত্রাসী ও চাঁদাবাজদের কোন রাজনৈতিক পরিচয় নেই, সন্ত্রাসীরা তাদের হীনস্বার্থ চরিতার্থ করতেই একেক সময় একেক দলীয় পরিচয় ধারন করে নিজেদের রাজনৈতিক ছত্রছায়ায় আড়াল করার চেষ্টা করে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আমাদের দৃঢ় আহবান আপনারা এই সন্ত্রাসী চক্রের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করুন। নেতৃবৃন্দ শুক্রবারের ঘটনায় জড়িতদের সাথে ছাত্রদলকে সম্পৃক্ত করে প্রকশিত সংবাদকে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট আখ্যা দিয়ে বলেন এ ধরনের সংবাদ প্রকাশের ক্ষেত্রে অপরাধীদের নামের আগে ছাত্রদল নেতা, কর্মী বা সমর্থক পরিচয় যোগ করার আগে জেলা ও মহানগর ছাত্রদলের দায়িত্বশীল নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করে যাচাই করে নেওয়ার জন্য ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার দায়িত্বশীল সংবাদকর্মীদের প্রতি অনুরোধ জানান।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com