ফেঞ্চুগঞ্জের মৃত্যুকূপে বাস চাপায় নিহত ১, অপরজনের অবস্থা আশংকাজনক

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২০

ফেঞ্চুগঞ্জের মৃত্যুকূপে বাস চাপায় নিহত ১, অপরজনের অবস্থা আশংকাজনক

ডেস্ক রিপোর্টঃ

ফেঞ্চুগঞ্জের মৃত্যুকূপ খ্যাত কচুয়াবহর-মির্জাপুর এলাকায় বাস চাপায় প্রাণ হারিয়েছেন শহীদুল ইসলাম স্বপন (৫০) নামের শাহজালাল সারকারখানার ইলেকট্রিক্যাল বিভাগে কর্মরত এক সরকারি চাকুরীজীবী।  রোববার ( ২ আগষ্ট ) দুপুর আনুমানিক ১২.৩০ ঘটিকায় মির্জাপুর জামে মসজিদের সামনে মেীলভীবাজার হতে সিলেটগামী বাসের ( মেীলভীবাজার জ-০৫-০০০২ ) সাথে বিপরীত দিক হতে আসা মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত হোন তিনি।

এ বিষয়ে ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামানের সাথে মুটোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, নিহত শহীদুল ইসলামের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অপর মোটরবাইক আরোহীকে আশংকাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী হাসাপাতালে পাঠানো হয়েছে। তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। ঘাতক বাসের চালক পলাতক থাকলেও বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

স্থানীয় কলামিস্ট এফ এইচ ফারহানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কচুয়াবহর-মির্জাপুর এলাকায় গাড়ি চাপায় মৃত্যুর ঘটনা আমাদের দৈনন্দিন সংস্কৃতিতে পরিণত হয়েছে। আর কত প্রাণ হারাতে হবে আমরা কেউই জানি না। মৃত্যৃকূপ চিহ্নিত এই এলাকায় সুনির্দিষ্ট স্পটে জেব্রাক্রসিং ও স্পিড ব্রেকার স্থাপনেরে দাবি দীর্ঘদিনের। তবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কবে আমাদের এই অসহায়ত্বের দিকে আলোকপাত করবেন বা আমাদের মৃত্যুগুলোকে গণনাভুক্ত করবেন, সে বিষয়ে আমি অবগত নই। জনপ্রশাসনের প্রতি অনুরোধ থাকবে, আপনারা অতিসত্ত্বর আমাদের জীবনরক্ষার দাবিটিকে আমলে নিন। গাড়ি চালকদের নিয়ন্ত্রনহীন গতির সামনে আমরা জীবন হারাতে রাজি নই।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

August 2020
S M T W T F S
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com