কুলাউড়ায় ঈদের দিনে সন্ত্রাসী হামলা : কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আহত, আটক ১

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২০

কুলাউড়ায় ঈদের দিনে সন্ত্রাসী হামলা : কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আহত, আটক ১

নিউজ ডেস্ক :: কুলাউড়া উপজেলায় ঈদের দিনে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক সাঈদ খান শাওন।

শনিবার (১ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুপুরে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সাঈদ খান শাওন জানান, কুলাউড়া শহরের দক্ষিনবাজার জামে মসজিদে পবিত্র ঈদুল আযহার নামাজ আদায় করে চাতলগাঁওস্থ নিজ বাড়িতে গিয়ে পরিবারের সবার সাথে কিছু সময় ছিলেন।

পরে সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় মুরব্বি ইসহাক আলীর সাথে ঈদের কুশল বিনিময় করে নিজ ঘরে ফেরার পথে ইসহাক আলীর বাড়ির গেইটের সামনে হটাৎ করে স্থানীয় বাসিন্দা শিবলু ও তার দুই ছেলে ইমন, সায়মন, শিবলুর ভাই লেবু মিয়া ও তার ছেলে রাব্বি শাওনকে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালালে শাওন গুরুতর আহত হয়।

পরে তাঁর চিৎকার শুনে স্থানীয় লোকজন শাওনকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুরভি সেন ‘টেষ্টের’ জন্য মুসলিম এইড হাসপাতালে পাঠান। পরে তাকে চিকিৎসকের পরামর্শে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে হাসপাতালে ছুটে যান কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান এবং ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, হামলায় আহত শাওনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। হামলার ঘটনায় শিবলুর বাড়ি থেকে তাঁর ছেলে ইমনকে আটক করা হয়েছে। বাকী আসামীদেরও আটকের অভিযান অব্যাহত রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

August 2020
S M T W T F S
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com