ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসী বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২০

ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসী বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার

সমর আলী:ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসী বৃদ্ধা রহিমা বেগম আমিনার (৭০) গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা-পুলিশ। শুক্রবার সকালে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত রহিমা বেগম উপজেলার উমরপুর ইউনিয়নের কটালপুর গ্রামের মৃত আখলু মিয়ার স্ত্রী। তিনি গোয়ালাবাজারস্থ করনসী রোড এলাকায় নিজস্ব বাসায় বসবাস করতেন। পুলিশ ধারণা করা হচ্ছে, কে বা কারা তাকে গলা কেটে হত্যা করেছে।

জানা গেছে, রহিমার বেগমের ৩ ছেলে ও এক মেয়ে যুক্তরাজ্যে বসবাস করায় গোয়ালাবাজারস্থ বাসায় তিনি কয়েক বছর ধরে একাকী বসবাস করছেন। তার মোবাইল ফোনটি গত মঙ্গলবার রাত থেকে বন্ধ থাকা তার পরিবারের লোকজন বৃহস্পতিবার রাতে এসে বাসাটি তালবদ্ধ দেখতে পান। স্বজনরা তালা ভেঙে প্রবেশ করে ঘরের মেঝেতে রহিমা বেগমের গলা কাটা রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। বিষয়টি থানা-পুলিশকে অবগত করা হলে রাত ২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য লাশটি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন বিপিএম ও ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম।
রহিমার বেগমের ভাই আবদুল খালিক বলেন, কে বা কারা আমার বোনকে গলা কেটে হত্যা করে লাশ ফেলে রেখেছে। মঙ্গলবার থেকে বোনের মোবাইল ফোন বন্ধ পেয়ে বৃহস্পতিবার রাতে বাসায় এসে দরজা তালা বন্ধ দেখতে পাই। তালা ভেঙে ঘরে ঢুকে বোনের গলা কাটা লাশ দেখতে পাই।
ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, ধারণা করা হচ্ছে মঙ্গলবার রাতে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

 

আর্কাইভ

August 2020
S M T W T F S
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com