কানাইঘাটে শিশুকে বলৎকার করে রক্তাক্ত, যুবক গ্রেফতার

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

কানাইঘাটে শিশুকে বলৎকার করে রক্তাক্ত, যুবক গ্রেফতার

শিশুটির বয়স মাত্র ৭। এইটুকুন শিশুটির উপর লোলুপ দৃষ্টি পড়ে রায়হান (২৪) নামের যুবকের। একপর্যায়ে ওই শিশুকে জোরপূর্বক জঙ্গলে নিয়ে বলৎকার করেন তিনি। পরে রক্তাক্ত অবস্থায় ফেলে যান। অভিযুক্ত যুবক রায়হানকে অবশেষে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার (৩ জুলাই) দিবাগত রাতে রায়হানকে গ্রেফতার করা হয়। রায়হান কানাইঘাটের বাঘবাড়ি গ্রামের আইয়ুব আলীর ছেলে।

র‌্যাব জানায়, রায়হান বিকৃত মানসিকতার ও লম্পট প্রকৃতির লোক। ওই শিশুর উপর তার লোলুপ দৃষ্টি পড়ে। তাকে বলৎকার করতে রায়হান নানা ফাঁদ পাতেন। গত ৯ এপ্রিল বিকালে ওই শিশুটি মসজিদে ইমামের খাবার পৌঁছে দিয়ে বাড়ি ফিরছিল। পথিমধ্যে রায়হান তাকে জোরপূর্বক পাশের জঙ্গলে নিয়ে বলৎকার করে রক্তাক্ত অবস্থায় ফেলে যান।

পরে শিশুটিকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় ১২ এপ্রিল শিশুটির মা বাদী হয়ে মামলা করেন। মামলার পর থেকে রায়হান পলাতক ছিলেন।

শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর কমান্ডিং অফিসার লে. কর্নেল আবু মুসা মো. শরীফুল ইসলামের নেতৃত্বে মেজর মো. শওকাতুল মোনায়েম, সিনিয়র এএসপি নাহিদ হাসান ও এএসপি ওবাইনসহ সদর কোম্পানির একটি আভিযানিক দল কানাইঘাটে অভিযানে যায়। কানাইঘাটের উত্তর বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয় রায়হানকে।

র‌্যাব-৯ এর এএসপি ওবাই জানান, রায়হানকে কানাইঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

আর্কাইভ

August 2020
S M T W T F S
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com