সিলেটে চার শতাধিক মানুষের মাঝে হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির ঔষধ বিতরণ:

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০

সিলেটে চার শতাধিক মানুষের মাঝে হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির ঔষধ বিতরণ:

 

স্টাফ রিপোর্ট:

দক্ষিন সুরমার মোল্লার গাও ইউনিয়নের ফ্রেন্ডস ক্লাব ও খালপার জাগরনী সমাজ কল্যান সংস্থার সহযোগিতায় চার শতাধিক  মানুষের মাঝে করোনা প্রতিরোধক ঔষধ ‘আর্সেনিক এলবাম ৩০’ বিতরন করেছে হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির নেতৃবৃন্দ।

শুক্রবার সকাল ১০ টা ও দুপুর ১২টায় দক্ষিন সুরমার মোল্লার গাও ইউনিয়নের ফ্রেন্ডস ক্লাব ও খালপার জাগরনী সমাজ কল্যান সংস্থার
পৃথক পৃথক আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জালালাবদ হোমিও মেডিকেল কলেজের প্রভাষক ও হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির সাধারণ সম্পাদক ডা. মো. নাজমুল হক ।

সকাল দশটার আয়োজনে উপস্থিত ছিলেন,ফ্রেন্ডস ক্লাবের সভাপতি নজিরুল আলম সুজন, সহ সভাপতি,নাঈম আহমদ, মন্জুর মিয়া, আব্দুল বাসিত জায়গীরদারসহ অন্যান্য নেতৃবৃন্দ

এছাড়া দুপুর ১২ টা খালপার জাগরনী সমাজ কল্যান সংস্থার আয়োজনে, উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি সফি আহমদ,ডা. তায়েফ আহমদসহ অন্যান্য সদস্যবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ডা.নাজমুল হক বলেন,
ভয়ংকর করোনা ভাইরাসে বিশ্বের সাথে বাংলাদেশের আনাচা কানাচে করোনা সংক্রমনের প্রকোপ বৃদ্ধি পাচ্ছে। প্রতিদিন প্রতিমুহূর্ত মানুষ মারা যাচ্ছে। তাই সকল বাধা উপেক্ষা করে মানবতা পাশে দাড়িয়েছে দেশের হোমিও চিকিৎসকরা। শুধু তাই নয় ফ্রি মেডিসিনের পাশাপাশি গরীব অসহায়দের পাশে খাদ্যসহায়তাসহ বিভিন্ন সহযোগিতা করছি আমরা।

তিনি বলেন, হোমিওপ্যাথি রোগের নয়, রোগীর চিকিৎসা করে। রোগ যে নামেই হোক না কেন রোগীর প্রত্যক্ষ অথবা পরোক্ষ লক্ষণ সমষ্টিই হোমিওপ্যাথিক চিকিৎসা ব্যবস্থার মূল বিষয়।
করোনাভাইরাস অতি ক্ষুদ্র এবং অল্প শক্তিসম্পন্ন একটি ভাইরাস। এই ভাইরাসে আক্রান্ত মানেই মৃত্যু নয়, বেশির ভাগ ক্ষেত্রেই আক্রান্ত ব্যক্তির জীবনীশক্তির প্রভাবে জীবাণুটি পরাজিত হয়, ফলে আক্রান্ত ব্যক্তি এমনিতেই ভালো হয়ে যায় কোনো প্রকার ওষুধের ব্যবহার ছাড়াই।

ডা.নাজমুল বলেন, যার ইমিউনিটি বা জীবনীশক্তি বা রোগপ্রতিরোধ ক্ষমতা বেশি তার এই ভাইরাসে আক্রান্ত হবার সম্ভাবনা একেবারেই কম। তাই সুস্থ অসুস্থ সবাই এ ঔষধ খেতে পারবেন।  সুতারাং হোমিওপ্যাথি ওষুধে প্রতিরোধ হবে মরণঘাতী করোনাভাইরাস
এ সময় অন্যান্যর মাঝে বক্তব্যে রাখেন, সিলেট জেলা হ্যানিম্যান  হোমিও সোসাইটির সহসভাপতি ডা.ফেরদৌস  আলম,ড. মেরাজ আহমদ জায়গীরদার ড.মোবারক হোসেন, হ্যানিম্যান হোমিও প্যাথি ছাত্র সংগঠনের  সভাপতি আব্দুল্লাহ জাবেদ খান, আবু জর আব্দুল মান্নানসহ অন্যান্য নৃতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে  হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির পক্ষ থেকে প্রায় ৪০০শ জনসাধারণের মাঝে আর্সেনিক কম এলবাম ৩০ ঔষধ বিতরন করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

August 2020
S M T W T F S
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com