সিলেটের বরইকান্দিতে হোমিওপ্যাথিক’আর্সেনিকম এলবাম ৩০’ঔষধ বিতরণ

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০

সিলেটের বরইকান্দিতে হোমিওপ্যাথিক’আর্সেনিকম এলবাম ৩০’ঔষধ বিতরণ

 

স্টাফ রিপোর্ট
হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি কেন্দ্রীয় কমিটির অঙ্গ ছাত্র সংগঠন, সিলেট জেলার সহযোগিতায় ও বরইকান্দিস্থ একতা ফ্রেন্ডস সমিতির আয়োজনে জনসাধারণের মাঝে করোনা প্রতিরোধক হোমিওপ্যাথি ঔষধ ফ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেল ৩ ঘটিকায় একতা ফ্রেন্ডস সমিতির কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ২ নং বরইকান্দি ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের সদস্য মো.আশিকুর রহমান আশিক।

সামাজিক দুরত্ব বজায় রেখে একঅনাড়ম্বরপূর্ণ পরিবেশে একতা ফ্রেন্ড সমিতির রানা আহমদ রুনু পরিচালনায় ও জুনেদ আহমদের সভাপতিত্বে এসময় অন্যান্যর মাঝে বক্তব্যে রাখেন,হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি, সিলেট জেলার সহ-সভাপতি ডা.জাকারিয়া ফেরদৌস, সোসাইটির ছাত্র সংগঠন সিলেট জেলার সিনিয়র সহ-সভাপতি মোবারক হোসেন,

বক্তারা বলেন, এই ওষুধ পরীক্ষামূলকভাবে প্রয়োগ করে দেখতে কোনও অসুবিধা নেই। “ইতোমধ্যে রাজাধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে করোনায় আক্রান্ত পুলিশ সদস্যরা সাধারণ অ্যালোপ্যাথিক চিকিৎসার পাশাপাশি হোমিওপ্যাথি চিকিৎসাও নিচ্ছেন।

এ জন্য একজন সার্বক্ষণিক চিকিৎসক রোগের উপসর্গ অনুযায়ী পুলিশ সদস্যদের হোমিও ওষুধের ব্যবস্থাপত্র দিচ্ছেন। এতে বেশ ভালো ফল পাওয়া যাচ্ছে।

হোমিও ওষুধ সেবনের পর দ্রুততম সময়ে অর্ধশতাধিক করোনা রোগী সেরে উঠেছেন বলে দাবি করেছেন সংশ্লিষ্ট হোমিও চিকিৎসকরা।

হোমিও চিকিৎসকরা বলেন আর্সেনিকম এলবাম ৩০ দিনে একটি করে ডোজ তিন দিন খেলেই এক মাস নিশ্চিন্ত। তবে যদি আবার রোগের উপসর্গ দেখা দেয়, তখন ওই ডোজই পুনরাবৃত্তি করতে হবে।

পরিশেষে, একতা ফ্রেন্ডস সমিতি সভাপতি হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটিকে ধন্যবাদ জ্ঞাপন করে সভার পরিসমাপ্তি করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

জুলাই ২০২০
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com