বিশ্বনাথে ব্যবসায়ী রুসেল’র উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, জুন ৪, ২০২০

বিশ্বনাথে ব্যবসায়ী রুসেল’র উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

 

বিশ্বনাথ প্রতিনিধি:
তরুণ ব্যবসায়ী রুসেল মিয়ার উপর পূর্বপরিকল্পিত হামলার প্রতিবাদে ও হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিলেটের বিশ্বনাথে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রাসেল উপজেলা সদরের আল-হেরা শপিং সিটির মাহমুদা ফ্যাশনের স্বত্তাধিকারী।
বৃহস্পতিবার দুপুরে আল-হেরা শপিং সিটির ব্যবসায়ীদের উদ্যোগে ওই মানববন্ধন পালিত হয়।

আল-হেরা শপিং সিটি ব্যবসায়ী সমিতির সভাপতি আবদুস সালামের সভাপতিত্বে ও ব্যবসায়ী রাসেল আহমদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সাবেক সাধারণ সম্পাদক শাহিন মিয়া, ব্যবসায়ী জুয়েল আহমদ, আতাউর রহমান স্বপন, লিটন মিয়া ও আহত রুসেল মিয়ার ছোট ভাই রাসেল মিয়া।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ব্যবসায়ী নজরুল ইসলাম, জসিম উদ্দিন, আবদুল মুকিত, জুবেল আহমদ, সাইদুল ইসলাম, রাহাত মিয়া, রুবেল আহমদ, রফিক মিয়া, বশির আহমদ, রুহেল মিয়া প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, ঈদের দাওয়াত খেতে ঈদুল ফিতরের পর দিন রাতে উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামস্থ বন্ধুর রাজু খানের বাড়ি বেড়াতে যান রুসেল মিয়া। সেখানে যাওয়ার পর চা ও কোমল পানীর সাথে চেতনানাশক পান করানো হলে সজ্ঞাহীন হয়ে পড়েন রুসেল। তখন তাকে বাড়ির পার্শ্ববর্তী মাজারের বৈঠকখানায় নিয়ে যাওয়া হয় এবং হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তার মাথা ও গলায় গুরুত্বর জখম করা হয়। এঘটনায় পরদিন রুসেলের চাচা বাদী হয়ে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর অভিযুক্ত রাজু খান (২৪) নামের এক যুবককে থানা পুলিশ আটক করে। সে উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর রুশন খানের ছেলে। আহত রুসেল ও আটক রাজু পরস্পর বন্ধু হয়। মামলাটি জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত করছে।

আর্কাইভ

জুলাই ২০২০
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com