সিলেটে একদিনে করোনা শনাক্ত ৭৪ জনের

প্রকাশিত: ২:১৬ পূর্বাহ্ণ, মে ৩১, ২০২০

সিলেটে একদিনে করোনা শনাক্ত ৭৪ জনের

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলায় শনিবার ৭৪ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। শনিবার (৩০ মে) সিলেট ওসমানী মেডিকেল কলেজ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ল্যাবে নমুনা পরীক্ষার পর ফলাফলে তাদের করোনা পজিটিভ আসে।

এরমধ্যে সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসি-আর ল্যাবে ১৮০টি নমুনা পরীক্ষায় ৪৯ জনের রিপোর্ট পজেটিভ আসে। আর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসি-আর ল্যাবে ১২৬ টি নমুনা পরীক্ষা করে ২৫ জনের পজেটিভ আসে।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় জানান, শনিবার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ১৮০টি নমুনা পরীক্ষা করা হয় এরমধ্যে ৪৯ জনের করোনা শনাক্ত হয়।

আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলায় ৮ র‌্যাব সদস্যসহ ১৯ জন, একটি বেসরকারি হাসপাতালের একজন চিকিৎসক, ফেঞ্চুগঞ্জে ৩ পুলিশ সদস্যসহ ৮ জন, বিশ্বনাথের ৮ পুলিশ সদস্য, জকিগঞ্জে ১৪ জন, জৈন্তাপুরে ৩ জন এবং বিয়ানীবাজারের ১ জন বলে জানা গেছে।

আর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক জিয়াউল ফারুক জয় জানান, শনিবার বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১২৬ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ২৫ করোনা শনাক্ত হয়েছে।

জানা গেছে, শাবির ল্যাবে আক্রান্তদের জকিগঞ্জর ৪ জন, কানাইঘাটের ১১ জন, গোলাপগঞ্জের ২ জন, শামসুদ্দিন আহমদ হাসপাতালের ২ জন, পুলিশ সদস্য ৩ জন ও সিলেট নগরীর বাসিন্দা ৩ জন।

আর্কাইভ

জুলাই ২০২০
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com