কাউন্সিলর আজাদ করোনায় আক্রান্ত

প্রকাশিত: ৩:২৯ পূর্বাহ্ণ, মে ২৫, ২০২০

কাউন্সিলর আজাদ করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টঃ  করোনাকালের শুরু থেকেই মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছিলেন তিনি। দিন কিংবা রাত, যখন যেখানে সাহায্য প্রয়োজন হয়েছে; ছুটে গেছেন। এরই মধ্যে নিজেই হয়ে গেছেন সংক্রমিত! তিনি সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। আজ রবিবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাব থেকে তাঁকে করোনা পজিটিভ হিসেবে শনাক্ত করা হয়েছে।

জানা গেছে, শরীরে জ্বর জ্বর অনুভব করায় গতকাল শনিবার ওসমানীর ল্যাবে শরীরের প্রয়োজনীয় নমুনা প্রদান করেন আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদ। আজ রবিবার ল্যাবে নমুনা পরীক্ষায় তিনি করোনাক্রান্ত বলে শনাক্ত হন।

বিষয়টি নিশ্চিত করেছেন কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। তিনি তাঁর সুস্থতার জন্য সবার দোয়া কামনা করেছেন। একইসাথে করোনার সংক্রমণ থেকে রক্ষা পেতে সবাইকে জরুরি প্রয়োজন ছাড়া ঘরেই অবস্থানের আহবান জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, সিসিকের টানা চারবারের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। মহানগর আওয়ামী লীগের আগের কমিটির শিক্ষাবিষয়ক সম্পাদক তিনি। করোনাকালে ব্যাপক ত্রাণ তৎপরতার মাধ্যমে সর্বমহলে প্রশংসিত হন আজাদ। তাঁর স্ত্রী যুক্তরাজ্যের ওয়েস্টহ্যাম্পস্টেড’র কেমডেন কাউন্সিলর নাজমা রহমান।

স্ত্রীকে সাথে নিয়ে করোনার শুরু থেকে মানুষের জন্য কাজ করছেন আজাদ। গভীর রাতে খাদ্যসহায়তা নিয়ে অসহায় মানুষের দরজায় ছুটে গেছেন তাঁরা। তাঁদের মানবিত তৎপরতায় অসংখ্য খেটেখাওয়া মানুষের মুখে হাসি ফুটেছে।

সর্বশেষ গতকাল শনিবারও নিজের এলাকায় গরু জবাই করে দুস্থ মানুষদের মধ্যে বিতরণ করেছেন কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

করোনার শুরু থেকে মানুষের পাশে থাকার কোনো এক সময় কারো মাধ্যমে তিনি সংক্রমিত হয়েছেন বলে মনে করা হচ্ছে।

আর্কাইভ

জুলাই ২০২০
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com