দেশ-বিদেশের সবাইকে সামছু খাঁনের ঈদের শুভেচ্ছা

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, মে ২৪, ২০২০

দেশ-বিদেশের সবাইকে সামছু খাঁনের ঈদের শুভেচ্ছা

ডেস্ক রিপোর্ট : পবিত্র ঈদ – উল ফিতর উপলক্ষে দেশ-বিদেশে অবস্থানরত সর্বস্থরের জনসাধারণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন,

যুক্তরাজ্য নর্থাম্পটনশায়ার বিএনপির সহ-সভাপতি ও বুরুঙ্গা ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী জামাল খাঁন সামছু।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পূর্ণ এক মাস সিয়াম সাধনার পর আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদ উল ফিতর। মুসলিম উম্মাহর সবচেয়ে বড় উৎসব হচ্ছে ঈদ। ঈদ মানে আনন্দ। ঈদ মানে খুশির জোয়ার।ঈদ মানে সহমর্মিতা ও সহযোগিতার অপূর্ব বন্ধন। এই আনন্দ ও উৎসব সবার জীবনে খুশির বন্যা নিয়ে আসুক। সকল হিংসা- বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো।
করোনাভাইরাস মহামারী আকার ধারন করায় আমরা ঈদের সালাত সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলার মধ্যে দিয়ে শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর। আপনারা নিজের পরিবার নিয়ে ঘরে থাকুন, ঘর হয়ে উঠুক ঈদের আনন্দে আনন্দময় মুহুর্ত।
মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট প্রার্থনা করি, আমরা যেনো এই সংকট কেঁটে উঠতে পারি। অসুস্থ পৃথিবী আবার সুস্থ হয়ে উঠুক। আপনাদের সবার মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা করে আবার ও জানাচ্ছি ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন। আল্লাহ হাফিজ

আর্কাইভ

জুলাই ২০২০
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com