ঈদ উদযাপনে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের নিরাপত্তামূলক বার্তা

প্রকাশিত: ২:৩১ অপরাহ্ণ, মে ২৪, ২০২০

ঈদ উদযাপনে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের নিরাপত্তামূলক বার্তা

 

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:: পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায়ের ঈদের নামাজের জামাতসহ ঈদ উদযাপন সংক্রান্তে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাবাসীর প্রতি দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: হারুনূর রশীদ চৌধুরী নিরাপত্তামূলক জরুরী বার্তা প্রদান করেছেন।

রবিবার(২৪ মে) দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের ফেসবুক পেজে তিনি এ জরুরী নিরাপত্তামূলক বার্তা প্রদান করেন।

থানা পুলিশের নিরাপত্তামূলক বার্তাটি হুবহু তুলে ধরা হল :: করোনাভাইরাসের প্রাদুর্ভাবজনিত কারণে এবার ঈদগাহ বা উন্মুক্ত স্থানে পবিত্র ঈদুল ফিতরের নামাজের জামাত অনুষ্ঠিত হবে না। মুসল্লিদের জীবনের ঝুঁকি বিবেচনা করে ঈদের জামাত খোলা জায়গার পরিবর্তে নিকটস্থ মসজিদে অনুষ্ঠিত করতে হবে। প্রয়োজনে একই মসজিদে একাধিক জামাতের ব্যবস্থা করতে হবে। ঈদের নামাজের জামাতের আগে সম্পূর্ণ মসজিদ জীবাণুনাশক দিয়ে পরিষ্কার করতে হবে।ধর্মপ্রাণ মুসল্লিরা প্রত্যেকে নিজ নিজ দায়িত্বে জায়নামাজ নিয়ে আসবেন। করোনাভাইরাস সংক্রমণ রোধ নিশ্চিত করতে মসজিদের প্রবেশ পথে সাবান/হ্যান্ড স্যানিটাইজার রাখতে হবে। ঈদের নামাজের জামাতে আগত ধর্মপ্রাণ মুসল্লিদের অবশ্যই মাস্ক পরে মসজিদে আসতে হবে।
ঈদের নামাজ আদায়ের সময় কাতারে দাঁড়ানোর ক্ষেত্রে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি অনুসরণ করে দাঁড়াতে হবে। করোনাভাইরাস সংক্রমণ রোধে মসজিদে জামাত শেষে কোলাকুলি এবং পরস্পর হাত মেলানো থেকে বিরত থাকুন। করোনা পরিস্থিতিতে আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের বাসায় যাতায়াত থেকে বিরত থাকুন। করোনাভাইরাসের বিস্তার রোধে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদুল ফিতর উদযাপন করতে সর্বস্থরের সকলকে বিশেষভাবে অনুরোধ করা হল।

আর্কাইভ

জুলাই ২০২০
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com