সিলেটে কার চুরির ঘটনায় ছাত্রলীগ নেতাসহ দুজন আটক

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, মে ২২, ২০২০

সিলেটে কার চুরির ঘটনায় ছাত্রলীগ নেতাসহ দুজন আটক

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট নগরীর বনকলাপাড়া থেকে একটি প্রাইভেট কার চুরির ঘটনায় ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি তুহিন ও তার এক সহযোগীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার ভোররাতে একটি প্রাইভেট কার চুরি করে পালিয়ে যাওয়ার সময় এয়ারপোর্ট থানা পুলিশের সহযোগিতায় জালালাবাদ থানা পুলিশ তাদের আটক করে।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসাইন জানান- শুক্রবার ভোরে তুহিন ও তার এক সহযোগী এয়ারপোর্ট থানাধীন বনকলাপাড়া ৫২ নং বাসার আছিয়া বেগম নামে এক মহিলার প্রাইভেট কার চুরি করে নিয়ে যাওয়ার সময় তিনি থানায় কল দেন।

খবর পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশের একটি দল চুরি হওয়া প্রাইভেট কারের পিছু নেয় এবং জালালাবাদ থানা পুলিশকেও বিষয়টি অবহিত করে।

পরে আখালিয়া মাউন্ট এডোরা হাসপাতালের সামনে জালালাবাদ থানা পুলিশ তাদের আটক করে এয়ারপোর্ট থানায় নেয়া হয়। এ ব্যপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি শাহাদাৎ হোসাইন।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের (উত্তর) ডিসি আজবাহার আলী শেখ বলেন- তুহিন ও তার সহযোগী এক মহিলার গাড়ি চুরি করে নিয়ে যাওয়ার পথে মাউন্ট এডোরা হসপিটাল এর সামনে জালালাবাদ থানা পুলিশ এর চেকপোস্টে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com