সহকর্মীরাই হত্যা করে সিটি কর্পোরেশনের প্রকৌশলী দেলোয়ারকে

প্রকাশিত: ৫:১৮ পূর্বাহ্ণ, মে ২২, ২০২০

সহকর্মীরাই হত্যা করে সিটি কর্পোরেশনের প্রকৌশলী দেলোয়ারকে

ডেস্ক রিপোর্টঃ

গাজীপুর সিটি কর্পোরেশনের প্রকৌশলী দেলোয়ার হোসেনকে সহকর্মীরা হত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। হত্যাকাণ্ডের মূল হোতা নিহতের সহকর্মী ইঞ্জিনিয়ার সেলিমসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে ইতিমধ্যে।

বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে ঢাকা উত্তরা জোনের ডিসি নাবিদ কামাল শৈবাল একথা জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দীর্ঘদিন ধরে অফিসের কাজ নিয়ে তাদের মধ্যে অভ্যন্তরীণ দ্বন্দ্ব ছিল। সেই দ্বন্দ্বের জের ধরেই মূলত প্রকৌশলী দেলোয়ার হোসেনকে হত্যা করা হয়। হত্যায় ব্যবহৃত গাড়ি, রশি এবং মোবাইল উদ্ধার করেছে পুলিশ। পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ডে অংশ নেয় প্রকৌশলী সেলিমসহ কিলার শাহিন এবং হাবিব।

গত ১২ মে সকালে কর্মস্থলের উদ্দেশে ঢাকার মিরপুরের বাসা থেকে বের হন গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী সার্কেলের নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেন। এরপর থেকে তাকে মোবাইল ফোনে পাওয়া যাচ্ছিল না। ওই দিন দুপুরে দিয়াবাড়ি রাস্তার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর তার পরিচয় নিশ্চিত করে স্বজনদের খবর দেয়া হয়। হত্যাকাণ্ডের পর তুরাগ থানায় নিহতের স্ত্রী মামলা করেন। হত্যা রহস্য উদঘাটনে কাজ শুরু করে পুলিশ।

এদিকে গাজীপুর সিটি কর্পোরেশনের (অঞ্চল-৪) নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনকে (৫০) হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছিল ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিটিউশন, বাংলাদেশ (আইইবি)।

এছাড়াও গত মঙ্গলবার অনলাইনে আইইবির ৬৯৪তম নির্বাহী কমিটির সভায় জড়িতদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে শাস্তির দাবি জানানো হয়। একই সঙ্গে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আইইবির নির্বাহী কমিটি।

অন্যদিকে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মো.জাহাঙ্গীর আলম প্রকৌশলী হত্যার সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতার ও সুস্ট তদন্তের মাধ্যমে শাস্তির দাবী করে ইতিমধ্যেই বিবৃতি দিয়েছেন।

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com