বিয়ানীবাজারে করোনায় মৃত পল্লী চিকিৎসকের দাফন সম্পন্ন

প্রকাশিত: ৪:২০ পূর্বাহ্ণ, মে ২২, ২০২০

বিয়ানীবাজারে করোনায় মৃত পল্লী চিকিৎসকের দাফন সম্পন্ন

জাহেদ আহমদ, বিয়ানীবাজার সংবাদদাতাঃ বিয়ানীবাজারের করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া তিলপাড়া ইউনিয়নের সাবেক দুইবারের ইউপি সদস্য আবুল কাশেমের দাফন সম্পন্ন হয়েছে।বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে উপজেলার তিলপাড়া ইউনিয়নের মাটিজুরার টুকা-মালোপাড়া এলাকায় পারিবারিক কবরস্থানে আবুল কাশেমের দাফন সম্পন্ন হয়েছে।

উপজেলা প্রশাসনের সহায়তায় এর আগে এদিন বিকাল ৪টা থেকে আবুল কাশেমের মরদেহ গোসল, জানাজা ও দাফন কার্য সম্পন্ন করেন কওমী ও আলিয়া মাদ্রাসা পড়ুয়া ইসলামিক ফাউন্ডেশনের একটি স্বেচ্ছাসেবী দল। এ সময় সহযোগিতা করেন বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু ইসহাক আজাদ।

মাহবুব আহমদ খান, বিয়ানীবাজার সংবাদদাতাঃ বিয়ানীবাজারের করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া তিলপাড়া ইউনিয়নের সাবেক দুইবারের ইউপি সদস্য আবুল কাশেমের দাফন সম্পন্ন হয়েছে।বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে উপজেলার তিলপাড়া ইউনিয়নের মাটিজুরার টুকা-মালোপাড়া এলাকায় পারিবারিক কবরস্থানে আবুল কাশেমের দাফন সম্পন্ন হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু ইসহাক আজাদ জানান, করোনায় আক্রান্ত হয়ে আবুল কাশেম মারা যাবার কারণে তার পরিবারের কোন সদস্য বা এলাকাবাসীকে মরদেহ দাফনের জন্য আসতে দেয়া হয়নি। লাশ দাফনের পর তার কবরে মাটি দেয় পরিবারের সদস্যরা।

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com