বাংলাদেশে ‘আম্পানে’র খবর নিলেন উইলিয়ামসন

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, মে ২১, ২০২০

বাংলাদেশে ‘আম্পানে’র খবর নিলেন উইলিয়ামসন

বাংলাদেশে জেঁকে বসেছে করোনাভাইরাস। প্রতিদিন মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বাড়ছে। এ মহামারীর মধ্যে আবার বাংলাদেশের ওপর দিয়ে বয়ে গেল সুপার সাইক্লোন ‘আম্পান’। নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন এ খবরটাই নিলেন সবার আগে।

তিনি বললেন, আমি মনে করি-বাংলাদেশের মানুষ প্রাণঘাতী করোনার কবল থেকে নিজেদের রক্ষা করতে পারছে। এর মধ্যে সাইক্লোন ‘আম্পান’ আঘাতহানার কথাও শুনলাম। আশা করি, সবাই সুস্থ ও ইতিবাচক আছেন।’

উপস্থাপনাতেও একের পর এক চমক দিচ্ছেন বাংলাদেশ বর্তমান ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবার তার লাইভ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উইলিয়ামসন। সেখানেই এ সব খোঁজ নেন তিনি।

কিউই কাপ্তানকে সব সংবাদই দিয়েছেন তামিম। টাইগারদের ড্যাশিং বাঁহাতি ওপেনার বলেন, সাইক্লোন ভারতে যতটা আঘাত হেনেছে ততটা ভয়াবহ হয়নি বাংলাদেশে। এ দেশে দিন এনে দিন খাওয়া মানুষের সংখ্যা বেশি। ফলে দীর্ঘদিন লকডাউন থাকলে বিভিন্ন সমস্যা বাড়বে। তাই ধীরে ধীরে তা শিথিল করার চেষ্টা করছে সরকার। অন্যথায় করোনার চেয়ে প্রকট সমস্যা হয়ে দাঁড়াতে পারে খিদে।

উল্লেখ্য, শুরু থেকে তামিমের লাইভ শো হয়েছে নির্ধারিত দিন রাত সাড়ে ১০টায়। তবে এ দিন হয়েছে বিকালে। মূলত বাংলাদেশ ও নিউজিল্যান্ডের সময়ের মধ্যে পার্থক্য থাকায় এ পদক্ষেপ নেয়া হয়।

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com