আল হারামাইন গ্রুপ ও এনআরবি ব্যাংকের চেয়ারম্যান’র উদ্যোগে সিলেটের ২৭ ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, মে ১৯, ২০২০

আল হারামাইন গ্রুপ ও এনআরবি ব্যাংকের চেয়ারম্যান’র উদ্যোগে সিলেটের ২৭ ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী

স্টাফ রিপোর্ট:

করোনা ভাইরাসে (কোভিড ১৯) অসহায় হয়ে পড়া দরিদ্র ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে আল হারামাইন গ্রুপ ও এনআরবি ব্যাংক। আল হারামাইন গ্রুপ ও এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান সিআইপি এর উদ্যোগে ও আন্তরিক প্রচেষ্টায় আলহারামাইন হাসপাতালের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ অলিউর রহমানের তত্বাবধানে সিলেটের সিটি কপোরেশনের ২৭টি ওয়ার্ডে মধ্যে ১০ ট্রাক ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মে) নগরীর সুবহানী ঘাট আল হারামাইন হাসপাতেল সামনে এসব ঈদ উপহার সামগ্রী সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও কাউন্সিলবৃন্দের হাতে তুলে দেন আল হারামাইন হাসপাতাল’র ভাইস চেয়ারম্যান মোহাম্মদ অলিউর রহমান।

ঈদ উপহার খাদ্য সামগ্রী কাউন্সিলরবৃন্দ নিজ নিজ এলাকায় বিতরন করবেন।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

এ সময় মেয়র জনকল্যানে নিবেদীত প্রাণ শিল্পপতি মাহতাবুর রহমান নাসিরের ভুয়সী প্রশংসা করেন।

মেয়র আরিফুল হক বলেন, আল হারমাইন গ্রুপ ও এনআরবি ব্যাংকের জনস্বার্থে উদ্যোগগুলো সিলেটে ব্যাপক ভাবে প্রশংসিত হয়েছে। তারা মানুষের কল্যানে নিরলসভাবে কাজ করেছেন। সিলেট সিটি করপোরেশন করোনাকালীন সময়ে যে ত্রান তহবিল খুলেছিলো সেখানেও এই গ্রুপের অংশগ্রহন আমাদের অনুপ্রেরনা যুগিয়েছে। যেখানেই মানবতার ডাক সেখানেই তাদের অংশগ্রহন। এজন্য তিনি আল হারমাইন গ্রুপ ও এনআরবি ব্যাংকের সকলকে ধন্যবাদ জানান। একই সঙ্গে আগামীতেও তাদের অংশগ্রহনের আহবান জানান মেয়র।
এ সময় বক্তব্য রাখেন আল হারামাইন হাসপাতাল’র ভাইস চেয়ারম্যান মোহাম্মদ অলিউর রহমানও। তিনি জানান- আজ আমরা সিলেটের ২৭ টি ওয়ার্ডে ঈদ উপহার দিয়েছি। ১০টি ট্রাকের মাধ্যমে গোটা নগরের মানুষের কাছে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়। এর আগেও আমরা সিটি কপোরেশনের খাদ্য তহবিলে সহযোগিতা দিয়েছি। তিনি জানান- মুলত অসহায় ও কষ্টে থাকা মানুষদের কথা চিন্তা করে আমাদের এই সহযোগিতা। এটি অব্যাহত থাকবে।
এছাড়া সিলেট বিভাগের সুনামগঞ্জ, মৌলভীবাজার, বড়লেখা রাজনগর, কুলাউড়া ও জুড়ি, সিলেটের সিলেট সদর উপজেলা, উপজেলা, কোম্পানীগঞ্জ উপজেলা বিয়ানীবাজারের চারখাই, দক্ষিণ সুরমা, মোগলো বাজার, জৈন্তাপুর সারি এলাকা দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, জাফলং ও রাধানগর এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন- এনআরবি ব্যাংকে সিলেটে বিভাগে জোনাল হেড প্রশান্ত কুমার সিং, লালদিঘির পার শাখার ব্রাঞ্চ ম্যানেজার পিজুস কুমার সরকার, কাউন্সিলর শান্তনু দত্ত সনতু, কাউন্সিল তারেকুর রহমান তারেক, কাউন্সিলর আব্দুর রকিব তুহিন প্রমুখ।

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com