বালাগঞ্জে এক ইউপি সদস্য’র বিরুদ্ধে ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, মে ১৯, ২০২০

বালাগঞ্জে এক ইউপি সদস্য’র বিরুদ্ধে ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ

তারেক আহমদ

সিলেটের বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য এস এম সাহেদের বিরুদ্ধে করোনা সংকটে কর্মহীন অসহায় মানুষের মধ্যে সরকারের খাদ্য সহায়তা কর্মসূচির ত্রাণ বিতরণের তালিকা প্রণয়ন ও বরাদ্দ করা খাদ্যসামগ্রী বিতরণে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (১৭ মে) ইউপি সদস্য এস এম সাহেদের বিরুদ্ধে তার ওয়ার্ডের লোকজনের স্বাক্ষরিত অভিযোগ পত্র বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর দায়ের করা হয়।

অভিযোগ পত্র থেকে জানা যায়, ইউপি সদস্য এস এম সাহেদ করোনা সংকটে কর্মহীন অসহায় মানুষের মধ্যে সরকারের খাদ্য সহায়তা কর্মসূচির ত্রাণ বিতরণে নানা অনিয়মের পাশাপাশি তিনি সরকারি নির্দেশনা অমান্য করে যথাযথ সুষম বন্টন না করে পছন্দের লোকজনকে একাধিকবার ত্রাণ প্রদান করছেন ।
এছাড়া সদ্য বরাদ্ধ নগদ ২৫০০ টাকা ও ২০ কেজি চালের একটি তালিকায় নিজ পরিবারের ৫ সদস্যের নাম অর্ন্তভূক্ত করেছেন। এতে করোনা সংকটে কর্মহীন অসহায় মানুষের মধ্যে সরকারের খাদ্য সহায়তা কর্মসূচির ত্রাণ বিতরণের মূল লক্ষ্য উদ্দেশ্যের বিপরীত ঘটছে।

অভিযোগ পত্রটিতে বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিস্টদের প্রতি আহবান জানানো হয়।

এব্যাপারে ইউ/পি সদস্য এস. এম সাহেদ বলেন, আমার জানামতে আমি কোনো অনিয়ম করিনি।

এব্যাপারে বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেন, অভিযোগের বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com