ত্রাণে অনিয়ম করলেই বহিষ্কার: মন্নাফি

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, মে ১৮, ২০২০

ত্রাণে অনিয়ম করলেই বহিষ্কার: মন্নাফি

করোনা সংকট শেষ হওয়ার আগ পর্যন্ত আওয়ামী লীগ অসহায় কর্মহীন মানুষদের পাশে থাকবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি।

তিনি বলেন, ঘরে ঘরে গিয়ে ত্রাণ পৌঁছে দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকতে কেউ যেন খাবারের কষ্ট না করে। আর ত্রাণ নিয়ে আওয়ামী লীগের কেউ যদি অনিয়ম বা অপকর্ম করে তাহলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।

সোমবার কদমতলীতে খাদ্যসামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি। কদমতলীর ৫৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকাশ কুমার ভৌমিকের আয়োজনে এ সময় ছয় হাজার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আবু আহমেদ মন্নাফি বলেন, আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। এদেশের মানুষের মুক্তির জন্য আওয়ামী লীগের সৃষ্টি হয়েছে। সেই দল এখন ক্ষমতায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা করোনা সংকট জয় করবো।

এ সময় আওয়ামী লীগের প্রত্যেক স্তরের নেতাদের যার যার এলাকার গরীব অসহায়দের সহায়তা করার নির্দেশ দিয়ে বলেন, সবাই ত্রাণ দিবেন এবং কোনো অনিয়ম হলে বাধা প্রদান করবেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নাছিম, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রিয়াজ, অ্যাড. ওবায়দুল ইসলাম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com