হোমনায় উকিল জামাইয়ের হাতে শ্বশুর খুন

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, মে ১৮, ২০২০

হোমনায় উকিল জামাইয়ের হাতে শ্বশুর খুন

কুমিল্লার হোমনায় নজরুল ইসলাম (৫৫) নামে একজনকে হত্যা করেছে তার উকিল জামাই বসির উদ্দীন (৪০)। সোমবার ভোররাতে উপজেলার দুলালপুর ইউনিয়নের জয়নগর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ সময় নজরুল ইসলামের ভাই রফিকুল ইসলাম আহত হয়েছেন। তাকে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। তারা ওই গ্রামের মৃত আ. মজিদের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, ৭-৮ বছর আগে হোমনা পূর্বপাড়ার এক মেয়ের সঙ্গে একই বাড়ির মৃত আ. বারেকের ছেলে বসির উদ্দিনের বিয়ে হয়। এ বিয়ের উকিল ছিল নিহত নজরুল ইসলাম। বসির উদ্দিন কোনো কাজ কর্ম করতো না, এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। পরে তাদের বিচ্ছেদ হয়ে যায়। বসির উদ্দিনের ধারণা তার উকিল শ্বশুর নজরুল ইসলামের কারণে তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে। এর পর থেকে তাকে হত্যার পরিকল্পনা করে বসির।

সোমবার ভোর রাতে সেহেরি খাওয়ার সময় ঘরে ঢুকে ছুরিকাঘাত করে নজরুল ইসলাম হত্যা করে বসির উদ্দিন। এ সময় ভাইকে বাঁচাতে এগিয়ে আসলে রফিকুল ইসলামকেও (৪২) কুপিয়ে আহত করে।

হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ যুগান্তরকে বলেন, এ ঘটনায় বশির উদ্দিন ও তার মাকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com