জাতীয় অধ্যাপক ড.আনিসুজ্জামানের মৃত্যুতে নুনু মিয়ার শোক প্রকাশ

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, মে ১৫, ২০২০

জাতীয় অধ্যাপক ড.আনিসুজ্জামানের মৃত্যুতে নুনু মিয়ার শোক প্রকাশ

স্টাফ রিপোর্ট:

জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম. নুনু মিয়া।

তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। এক শোকবার্তায় উপজেলা চেয়ারম্যান এস.এম.নুনুমিয়া বলেন, এ দেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে অধ্যাপক আনিসুজ্জামানের অবদান জাতি শ্রদ্ধাভরে স্মরণ করবে। সমাজে শুদ্ধাচার বিকাশে তাঁর ভূমিকা ছিল অনন্য সাধারণ। একুশে পদক, বাংলা একাডেমি পুরস্কারসহ দেশে-বিদেশে অসংখ্য পুরস্কারে ভূষিত এই মহান শিক্ষক সমাজের বহুমানুষের পথপ্রদর্শক ছিলেন । সত্য, সুন্দর ও নৈতিক মূল্যবোধ জাগাতে তাঁর অসাধারণ লেখা ও বক্তৃতা মানুষকে অনুপ্রাণিত করতো।

শোকবার্তায় ড.আনিসুজ্জামানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তিনি বলেন, এই মৃত্যূতে তাঁর পরিবারের অপূরণীয় ক্ষতি হয়েছে। শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি বিশ্বনাথ উপজেলা পরিষদের পক্ষ থেকে আমি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহর অশেষ রহমতে পরিবারের সদস্যরা এই গভীর শোক ও বেদনা কাটিয়ে উঠবেন মর্মে তিনি মহান আল্লাহর কাছে প্রার্থনা করি

প্রসঙ্গত: বৃহস্পতিবার (১৪ মে) সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টা ৫৫ মিনিটে বরেণ্য এই শিক্ষাবিদের মৃত্যু হয়।

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com