কেমন কাটছে পপির করোনাকালীন সময়

প্রকাশিত: ৮:৪৩ পূর্বাহ্ণ, মে ১৫, ২০২০

কেমন কাটছে পপির করোনাকালীন সময়

অনলাইন ডেস্ক: জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি। করোনাকালীন এই সময়ে কেমন কাটছে তার সময়। ভক্তরা তাদের প্রিয় তারকার জানতে সব সময়ই আগ্রহী। করোনার প্রাদুর্ভাব শুরু সময় থেকেই পপি তার নিজের গ্রামের বাড়ি খুলনায় অবস্থান করছেন।

তবে সেখানে তিনি ঘরে বসে নেই। কয়েক হাজার মানুষকে এই সংকটে খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন। তিনি বলেছেন, এই সব মানুষের জন্য আমি পপি হতে পেরেছি। আমাকে তারা ভালোবেসেছেন এটা আমার অনেক বড় প্রাপ্তি। তাই এই ভালোবাসার মানুষদের জন্য আমার পক্ষ থেকে সামান্য উপহার দিয়েছি।
এদিকে দীর্ঘ ২৫ বছর পর পুরো রোজার মাস নিজ গ্রামের বাড়ি থাকছেন পপি। এই নায়িকা ঈদ উদযাপন করে তারপর ঢাকায় আসবেন বলে জানিয়েছেন। ১৯৯৫ সালে খুলনা থেকে ঢাকায় আসেন পপি। সে বছরই তিনি ‘লাক্স আনন্দ বিচিত্রা’ ফটোসুন্দরী হন।
ঠিক পরের বছর শহীদুল হক খানের নির্দেশনায় ‘নায়ক’ নাটকে অভিনয় করেন ইলিয়াস কাঞ্চনের বিপরীতে। তার পরের বছর মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ ছবিটি মুক্তি পায়। সেখানে তার বিপরীতে ছিলেন ওমর সানী। প্রথম ছবির মাধ্যমেই বাজিমাত করেন পপি। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।
এই নায়িকা খুলনাতেই করোনায় অসহায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সহযোগিতার হাত নিয়ে। খাবার দেয়া থেকে শুরু করে তিনি মাস্ক, হ্যা-স্যানিটাইজারও বিতরণ করেছেন। দু:খী, অসহায় মানুষের পাশে পপি সবসময়ই ছিলেন।
পপি সবাইকে করোনার এই সংকটে একে অপরের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com