মাধবপুরে করোনায় থেমে নেই সীমান্তের অতন্দ্র প্রহরী বিজিবি

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, মে ১৩, ২০২০

মাধবপুরে করোনায় থেমে নেই সীমান্তের অতন্দ্র প্রহরী বিজিবি

পিন্টু অধিকারী মাধবপুর ( হবিগঞ্জ) প্রতিনিধি:

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) বীরত্ব ও ঐতিহ্যের গৌরবমন্ডিত এক সুশৃঙ্খল আধা-সামরিক বাহিনী। বাংলাদেশের সীমান্ত সুরক্ষায় কাজ করে যাচ্ছে এ বাহিনীটি তেমনি ভাবে

হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী বড়জ্বালা ধর্মঘর এবং হরষপুর বিওপি আওতায় সীমান্তে বিশ্ব মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানা যায়।

(১৩ মে) বুধবার সকালে সরোজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার ধর্মঘর বিওপির মোহনপুর সীমান্তে ১৯৯৪-৪S মেইন পিলারের কাছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সীমান্তের অতন্দ্র প্রহরীর ৪ জোয়ান ও ধর্মঘর বিওপির সুবেদার দেলোয়ার হোসেন বাংলাদেশের সীমান্ত সুরক্ষা চোরাচালান প্রতিরোধ ও মানব পাচার প্রতিরোধে শান্তি-শৃঙ্খলা রক্ষার কাজে কঠোর নিরাপত্তায় দায়িত্ব পালন করে যাচ্ছে।
এ সময় ধর্মঘর বিওপি’র সুবেদার দেলোয়ার হোসেন এ প্রতিবেদককে বলেন, হবিগঞ্জ ৫৫ ব্যাটেলিয়ানের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল এস এন এম সামীউন্নবীর চৌধুরীর নির্দেশে করোনায় সীমান্তে কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছে। যাতে করে চোরাচালান মাদক এবং অনুপ্রবেশে ভারত থেকে কোন লোক বাংলাদেশে না আসতে পারে।

হবিগঞ্জ ৫৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল এস, এন, এম, সামীউন্নবী চৌধুরী জানান, সীমান্তে আমাদের বিজিবি জোয়ানদের রাতদিন টহল জোরদার করা হয়েছে। করোনা ভাইরাসে চোরাচালান মাদক এবং অবৈধ অনুপ্রবেশ থেকে বিশেষ নজরদারিতে রাখা হয়েছে সীমান্তে। বিজিবি দেশের কঠিন দুঃসময়ে দুর্যোগে সীমান্তে জনগনের পাশে আছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com