কমলগঞ্জে ব্যাংক কর্মীসহ আরও ৩ জন করোনা আক্রান্ত

প্রকাশিত: ১:১০ অপরাহ্ণ, মে ১০, ২০২০

কমলগঞ্জে ব্যাংক কর্মীসহ আরও ৩ জন করোনা আক্রান্ত

মৌলভীবাজারের কমলগঞ্জে একটি ব্যাংকের পিয়নসহ নতুন করে ৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে দুইজন বৃদ্ধ রয়েছেন। রাতেই উপজেলা প্রশাসন ৩টি বাড়ি লকডাউন ঘোষণা করে লাল পতাকা টাঙিয়ে দেন। এ নিয়ে কমলগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭ জনে দাঁড়িয়েছে।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্তরা হলেন সোনালী ব্যাংকের কমলগঞ্জ শাখার পিয়ন (৩৭), কমলগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের বৃদ্ধ (৬৫) ও কমলগঞ্জ সদর ইউনিয়নের বাদে উবাহাটা গ্রামের একজন বৃদ্ধ (৬০)।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ১ মে সোনালী ব্যাংকের এক কর্মকর্তা ও এক নিরাপত্তাকর্মী আনসার সদস্য করোনা আক্রান্ত হওয়ার পর এ শাখার বাকি কর্মকর্তা ও কর্মচারীদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। শনিবার (৯ মে) রাতে প্রাপ্ত রিপোর্ট দেখা যায় এই ব্যাংক শাখার এক পিয়ন করোনায় আক্রান্ত হয়েছেন।

অপরদিকে কমলগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের ভানুগাছ বাজার সংলগ্ন  ধানসিঁড়ি আবাসিক এলাকার এক বৃদ্ধ (৬৫) ও অন্যজন কমলগঞ্জ সদর ইউনিয়নের বাদে উবাহাটা গ্রামের এক বৃদ্ধ (৬০) করোনা আক্রান্ত হয়েছেন।

শনিবার রাতে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের নেতৃত্বে মেডিকেল টিম ও স্থানীয় জনপ্রতিনিধিরা সরেজমিন করোনা ভাইরাস আক্রান্ত তিনজনের বাড়ি লকডাউন ঘোষণা করে লাল পতাকা টাঙিয়ে দেন। তাদেরকে বাড়িতে পৃথক কক্ষে আইসোলেশনে রাখা হয়েছে। বাড়ির বাকি সদস্যদের হোম কোয়ান্টাইনে থাকতে বলা হয়েছে।

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com