কমলগঞ্জে ব্যাংকের কর্মকর্তা ও আনসার সদস্য করোনায় আক্রান্ত

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, মে ১, ২০২০

কমলগঞ্জে ব্যাংকের কর্মকর্তা ও আনসার সদস্য করোনায় আক্রান্ত

মৌলভীবাজারের কমলগঞ্জে এই প্রথম দুজনের শরীরে করোনা ভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত হয়েছেন। রাষ্ট্রায়ত্ব সোনালী ব্যাংকের কমলগঞ্জ শাখার ক্যাশিয়ার ও আনসার সদস্যের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা: তৌহিদ আহমদ শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্ত ব্যাংক কর্মকর্তার গ্রামের বাড়ি হবিগঞ্জের লাখাই উপজেলায় এবং আনসার সদস্যের বাড়ি কুমিল্লায় বলে জানা গেছে। তারা দুজনই কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজারে ভাড়া বাসায় থাকতেন।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত দুইজনের বাসা লকডাউন করেছেন। সাথে সাথে এলাকাবাসীকে সামাজিক দূরত্ব বজায় রেখে সতর্ক থাকার নির্দেশনা দেয়া হয়েছে। সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখাটি আপাতত বন্ধ রাখা হবে বলে ইঙ্গিত দিয়েছেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, কমলগঞ্জ থেকে এ পর্যন্ত যতগুলো নমুনা সংগ্রহ করা হয়েছিল তার সবগুলোর ফলাফল নেগেটিভ ছিল। শুক্রবার বেলা সাড়ে ৩টায় মৌলভীবাজারের সিভিল সার্জন তাকে জানিয়েছেন নতুন ফলাফলে সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখায় কর্মরত দুইজনের শরীরের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সাথে সাথে তিনি বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেন। তবে তারা কিভাবে আক্রান্ত হয়েছে প্রাথমিকভাবে তা জানা যায়নি।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক বলেন, তিনি সিভিল সার্জন ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার মাধ্যমে ঘটনাটি নিশ্চিত হয়েছেন। তিনি স্বাস্থ্য কর্মকর্তা ও থানার পুলিশ কর্মকর্তাসহ পুলিশের একটি দল নিয়ে করোনা আক্রান্ত দুইজনের বাসা লকডাইন করেছেন। সাথে সাথে এলাকাবাসীকে সামাজিক দূরত্ব বজায় রেখে সতর্ক থাকার নির্দেশনা দিয়েছেন।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা: তৌহিদ আহমদ শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার (১ মে) পরীক্ষায় মৌলভীবাজারে ৫ জনের করোনা পজিটিভ আসে। এর মধ্যে ২ জন পুলিশ সদস্য ও আনসার রয়েছেন। নতুন শনাক্ত হওয়া ৫ জনের মধ্যে কমলগঞ্জ ২ জন, শ্রীমঙ্গল ১ জন, জুড়ী ২ জন বলে জানা গেছে। আইইডিসিআর ও মৌলভীবাজার সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী এ নিয়ে মৌলভীবাজার জেলার ১৬ জন করোনা আক্রান্ত হয়েছেন।

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com