ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে নিউজ করায় সাংবাদিক পরিবারের উপর হামলা, মালামাল লুঠ

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২০

ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে নিউজ করায় সাংবাদিক পরিবারের উপর হামলা, মালামাল লুঠ

 

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকে মাদকের বিরুদ্ধে মুখ খোলায় দৈনিক হাওরাঞ্চলের কথার স্টাফ রিপোর্টার ও হাওরবাংলা টুয়েন্টিফোর ডটকমের বার্তা সম্পাদক পীর জুবায়ের আহমদের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ছাতক উপজেলার লক্ষণসোম গ্রামে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছে সাংবাদিকসহ ওই পরিবারের ৯ সদস্য।

জানা যায়, ছাতক উপজেলার লক্ষণসোম গ্রামের ইয়াবা ব্যবসায়ী ওমর সানীর মাদক ব্যবসার বিরুদ্ধে স্থানীয় সাংবাদিক পীর জুবায়ের সক্রিয় ভুমিকা পালন করে আসছেন। মাদকের বিরুদ্ধে সংবাদ পরিবেশন করায় ক্ষীপ্ত হয়ে ওঠে মাদক ব্যবসায়ী ওমর সানী। বেশ কয়েকবার সাংবাদিক পীর জুবায়েরকে হত্যার হুমকিও প্রদান করে আসছে ওই মাদক ব্যবসায়ী। হুমকির জেরে পীর জুবায়ের স্থানীয় জাউয়া বাজার পুলিশ তদন্তকেন্দ্রে একটি জিডি-৫১২ করেন। বৃহস্পতিবার ইফতারের পরপর হটাৎ ওই সাংবাদিকে বাড়িতে অতর্কিত হামলা চালায় মাদক ব্যবসায়ী ওমর সানী ও তার দল। হামলায় আহত হয়েছেন সাংবাদিক পরিবারের ৯ সদস্য। আহতরা হলেন পীর জুবায়ের(২১), তার পিতা স্টোকের রোগী হাজী ফখর উদ্দিন (৮৫), মা নুরুন্নাহার বেগম(৫৫), বোন সুমী বেগম(২৮), মারজানা বেগম(২৩), ভাগ্নে তামিম আহমদ(১৪), অমি আহমদ(১১), প্রীতি বেগম(৭) ও অতিথি জাহাঙ্গির আলী(৪৫)। খবর পেয়ে জাউয়া বাজার পুলিশ তদন্তকেন্দ্রের এএসআই রেজাউল করিম ও আব্দুল মান্নানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে আহতদেরকে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে যায়।

পীর জুবায়ের বলেন, মাদক ও যৌতুকের বিরুদ্ধে কথা বলায় আজ আমার পরিবারের ওপর আকস্মিক হামলা চালায় আরশ আলী (৫৫), তার পুত্র ফযছল (৩৫), জাহাঙ্গির (৩২), এমরান(৩০), মনির(২৮), মাদক ব্যবসায়ী ওমর সানী(২৬) ও মধু(২২)। আমিসহ আমার পরিবারের ৯ সদস্যকে মেরে তারা আহত করে। সংবাদের কাজে ব্যবহৃত ল্যাপটপ ও ক্যামেরা ভেঙ্গে ঘরে থাকা অনেক দামি জিনিসপত্র লুট করে নিয়ে যায় তারা।

জাউয়া বাজার পুলিশ তদন্তকেন্দ্রের এএসআই রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে এসেছি। তবে কাউকে গ্রেফতার করা যায়নি। এ ঘটনায় অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com