করোনায়: আর্তমানবতার পাশে দাঁড়ালো অনলাইন গণমাধ্যম সিলেটের কন্ঠ

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২০

করোনায়: আর্তমানবতার পাশে দাঁড়ালো অনলাইন গণমাধ্যম সিলেটের কন্ঠ

স্টাফ রিপোর্ট:

সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য, জনপ্রিয় নিউজ পোর্টাল সিলেটের কন্ঠ ডটকম”র সম্পাদক ও ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটি ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাবেদ আহমদ দীর্ঘদিন যাবৎ আমেরিকায় বসবাস করছেন।বর্তমানে লকডাউনে গৃহবন্দী অবস্থায় আছেন।

সারাবিশ্বের মতো বাংলাদেশেও সাম্প্রতিককালে মহামারী কোভিড-১৯ করোনা ভাইরাসের কারণে স্হবিরতা দেখা দিয়েছে। এই ভয়াবহ পরিস্থিতি থেকে উত্তোরণের জন্য সরকারি নির্দেশনায় সারাদেশে সবধরনের কার্যক্রম প্রায় বন্ধ ঘোষণা করা হয়েছে। স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত। মানুষের জীবনে নেমে এসেছে দুর্বিষহ অসহণীয় চিত্র। প্রতি পরিবারে দেখা দিয়েছে খাদ্যাভাব। এতে সমস্যাগ্রস্হ হয়ে পড়েছেন নিম্ন আয়ের মানুষজন ও মধ্যবিত্ত পরিবার।

সবার জন্য রাষ্ট্রীয়ভাবে ত্রাণসামগ্রী বিতরণের ব্যবস্থা করা হয়েছে। অনেকে প্রাতিষ্ঠানিক ও ব্যক্তিগত উদ্যোগে এ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

মানবতার কল্যাণে অসহায় মানুষের পাশে এগিয়ে আসেন অনেকের মতো আমেরিকা প্রবাসী প্রচারবিমুখ জাবেদ আহমদ।

শুক্রবার (১০ এপ্রিল) সহকর্মী আফরোজ খাঁনের ডাকে সাঁড়া দিয়ে তিনি ২৭নং ওয়ার্ডের জনৈক বৃদ্ধা মহিলাকে ত্রাণ বিতরণের মাধ্যমে সাহায্যের হাত বাড়িয়ে দেন।

সম্প্রতি একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় যে, আইডি কার্ড না থাকার কারণে স্হানীয় কাউন্সিলারগণ এই বৃদ্ধা মহিলাকে ত্রাণ বিতরণ বা কোন প্রকার সাহায্য সহযোগিতা করছেন না। এরই প্রেক্ষিতে এ মহতি কার্যক্রমে এগিয়ে এসেছেন জাবেদ আহমদ।

এর আগে তিনি সিলেটের কন্ঠে কর্মরত সাবাদিকদের বাসায় উপহার হিসেবে কিছু পাঠিয়েছেন। গোপনে এরকম অনেক কিছুই তিনি করে থাকেন যা কখনোই প্রকাশ পায় না।

আসন্ন ঈদে ঐ মহিলাকে সামর্থ্য অনুযায়ী আবারও সাহায্যের আশ্বাস প্রদান করেছেন

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com