কথা রাখলেন বিসিবি সভাপতি

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২০

কথা রাখলেন বিসিবি সভাপতি

করোনাভাইরাস আতঙ্কে এক রাউন্ড পরই বন্ধ হয়ে যায় ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। এতে আর্থিক ক্ষতির মুখে পড়েন ক্রিকেটাররা। ফলে তাদের অনুদান দেয়ার ঘোষণা দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবির চুক্তির বাইরে থাকা প্রিমিয়ার লিগের প্রত্যেক ক্রিকেটারকে ৩০ হাজার টাকা করে দেয়ার ঘোষণা দেন তিনি। গত ২৮ মার্চ দুর্যোগকালীন তাদের এ আর্থিক সহযোগিতা করার ঘোষণা দেন বোর্ড সভাপতি।

যে ঘোষণার পর দ্রুত কথা রেখেছে বিসিবি। ইতিমধ্যে ক্রিকেটারদের অনুদান দিয়েছেন তারা। ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) সদস্য সচিব আলী হোসেন এ তথ্য দিয়েছেন।

তিনি জানান, নাজমুল হাসান বলেছিলেন– চুক্তির বাইরে থাকা ক্রিকেটারদের ৩০ হাজার টাকা করে অনুদান দেবেন। বৃহস্পতিবার সকালেই ঢাকা প্রিমিয়ার লিগের ১২টি ক্লাব কর্তৃপক্ষের কাছে সেই চেক হস্তান্তর করা হয়েছে।

আলী হোসেন বলেন, ৯৬ ক্রিকেটারকে এ অর্থ দেয়া হয়েছে। করোনার কারণে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক নেই। তারা যেন এ কঠিন বিপদের মধ্যে লড়াই করতে পারেন, সে জন্য গৃহীত পদক্ষেপ দ্রুত বাস্তবায়ন করা হয়েছে।

গেল ১৫ মার্চ পর্দা উঠেছিল এবারের প্রিমিয়ার লিগের। জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে এ বছর নামকরণ করা হয়েছিল বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)-২০২০। তবে প্রাণঘাতী ভাইরাসের প্রাদুর্ভাবে মাত্র এক রাউন্ড পরই বন্ধ হয়ে যায় টুর্নামেন্টটি।

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com