আবারও ২০ লাখ টাকা ফান্ড সংগ্রহ করল সাকিব ফাউন্ডেশন ও মিশন সেভ

প্রকাশিত: ১:১০ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২০

আবারও ২০ লাখ টাকা ফান্ড সংগ্রহ করল সাকিব ফাউন্ডেশন ও মিশন সেভ

করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে সংকটকালীন সময়ে আবারও সহায়তা সংগ্রহ ক্রিকেটার সাকিব আল হাসানের নামে গড়া ফাউন্ডেশনের। ‘মিশন সেভ বাংলাদেশ’- এর সঙ্গে মিলে ফের ২০ লাখ টাকার ফান্ড সংগ্রহ করেছে ‘দ্য সাকিব আল ফাউন্ডেশন’।

নিজের ভেরিফাইড ফেসবুকে স্ট্যাটাসে ও ভিডিও বার্তায় ফের ২০ লাখ টাকার ফান্ড সংগ্রহের কথা জানিয়ে সাকিব বলেন- “আমি অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন ও মিশন সেভ বাংলাদেশ ২০ লাখ টাকার আরও একটি ফান্ড গঠন করেছে। প্রাপ্ত এই অর্থ দিয়ে গরিব ও দুস্থ মানুষের খাবারের ব্যবস্থা করা হবে। আমি আশা করব আপনারাও যার যার জায়গা থেকে এমন সুবিধাবঞ্চিত মানুষের পাশে এসে দাঁড়াবেন।”

এরআগে কনফিডেন্স গ্রুপের সঙ্গে মিলে ২০ লাখ টাকা ফান্ড সংগ্রহ করেছিল সাকিব আল ফাউন্ডেশন। ওই অর্থ দেওয়া হয় বেশ কিছু হাসপাতাল ও মেডিকেল ইন্সটিটিউটকে করোনাভাইরাসের টেস্টিং কিটের ব্যবস্থা করার জন্য।

বর্তমান করোনা পরিস্থিতিতে আগেই এগিয়ে এসেছে দেশের অনেক ক্রিকেটার। এ জন্য চলতি মাসের নিজেদের বেতনের অর্ধেক টাকা দিয়ে একটি তহবিল গঠন করেন তারা। সেখানেও আছে সাকিবের অংশগ্রহণ। ‘সাকিব আল ফাউন্ডেশন’ এর নামে ফান্ড সংগ্রহ তার ব্যক্তিগত উদ্যোগ।

স্ত্রী-সন্তানকে সময় দিতে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান আইসিসি’র নিষেধাজ্ঞার কারণে ক্রিকেট থেকে বাইরে থাকা সাকিব। দেশটিতে পৌঁছানোর পর নিয়মানুযায়ী সেলফ আইসোলেশনে যেতে হয় তাকে।

 

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com