করোনায় আক্রান্ত এক সাংবাদিক, ৪৭ জন আইসোলেশনে

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২০

করোনায় আক্রান্ত এক সাংবাদিক, ৪৭ জন আইসোলেশনে

বেসরকারি টেলিভিশন ইন্ডিপেনডেন্টের এক কর্মী করোনা ভাইরাস বা ‘কভিড ১৯’ এ আক্রান্ত হয়েছেন। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসায় ওই টেলিভিশনের ৪৭ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

শুক্রবার বিকেলে ইন্ডিপেনডেন্ট টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রধান সম্পাদক এম শামসুর রহমান নিজের ফেসবুকে এক পোস্ট দিয়ে এ তথ্য জানান। শামসুর রহমান জানান, আক্রান্ত কর্মী দ্রুত সুস্থ হয়ে উঠছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পরীক্ষার মাধ্যমে তার করোনা সনাক্ত নিশ্চিত করা হয়, এবং তারপর থেকে তিনি এখন আইসোলেশনে আছেন, জানান শামসুর রহমান।

তিনি বলেন, ইন্ডিপেনডেন্ট টিভির যে সহকর্মী আক্রান্ত হয়েছেন তিনি শেষ অফিস করেছেন গত ২৬ মার্চ। ওই রাতে তিনি মুঠোফোনে নিজের উপসর্গের কথা অফিসকে অবহিত করেন। এরপর থেকে তিনি নিজ থেকেই কোয়ারেন্টিনে ছিলেন। এরপর পরীক্ষা করে জানা গেছে উনি ‘কভিড ১৯’ এ আক্রান্ত। ওই কর্মীর সংস্পর্শে আসা টেলিভিশনের ৪৭ জন কর্মীকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত অন্য কোনো সহকর্মীর আক্রান্ত হওয়ার কোনো উপসর্গ দেখা দেয়নি।

শামসুর রহমান বলেন, গণমাধ্যমের কর্মীদের ঝুঁকির মধ্য দিয়ে কাজ করতে হয়। সংকটটি বড় হয়ে উঠছে। দয়া করে বাড়িতে থাকুন। এ সময় তিনি সরকারের নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com