আরিফের বিরুদ্ধে আনীত অভিযোগে ১০ কাউন্সিলরের না

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২০

আরিফের বিরুদ্ধে আনীত অভিযোগে  ১০ কাউন্সিলরের না

নিউজ ডেস্ক

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে আনীত অভিযোগ পত্রে দেয়া ২২ জন কাউন্সিলরের মাঝে ১০ জন কাউন্সিলর এ বিষয়ে অবহিত নয় বলে জানিয়েছেন। তারা বলছেন, সিটি কর্পোরেশনের ওয়ার্ডগুলোর উন্নয়ন ও প্রতিবন্ধীভাতা সুবিধা বৃদ্ধির লক্ষ্যে এক আবেদন পত্রে স্বাক্ষর করেছিলেন।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা জানিয়েছেন, আমাদের স্বাক্ষর অন্যায়ভাবে একটি অভিযোগপত্রের সঙ্গে জড়িয়ে দেয়া হয়েছে। সিটি কর্পোরেশনের উন্নয়নে মেয়রের নেতৃত্বে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেছেন এই ১০ কাউন্সিলর।

বিবৃতিতে স্বাক্ষর করেছেন, কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম, শান্তনু তত্ত্ব সনতু, মাসুদা সুলতানা, রেবেকা আক্তার লাকী, সিকন্দর আলী, এস এম শওকত আমীন, আব্দুর রকিব তুহিন, মখলিছুর রহমান কামরান, নাজনীন আক্তার কনা ও সহেল আহমদ রিপন।

উল্লেখ্য, সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে স্বেচ্ছাচারিতাসহ বিভিন্ন অভিযোগ তুলেছেন সিসিকের প্রায় দুই তৃতীয়াংশ কাউন্সিলর।

এ অভিযোগে সিলেট সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ডের ৩৬ জন কাউন্সিলরের মধ্যে ২২ জন কাউন্সিলর স্বাক্ষর করেছেন। এতে উপরোক্ত ১০ জন কাউন্সিলরের স্বাক্ষর রয়েছে।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী সাধারণ সভায় উপস্থাপন ও আলোচনা না করে বর্তমান পরিষদকে উপেক্ষা করে পরিষদের সিদ্ধান্ত ছাড়াই দক্ষিণ সুরমা এলাকার তেঁতলী ইউনিয়নের বানেশ্বরপুর মৌজায় জায়গা অধিগ্রহণ করেছেন। এছাড়া আরো কয়েকটি অভিযোগে মেয়রের বিরুদ্ধে সিটি কর্পোরেশনের প্যাড সম্বলিত একটি অভিযোগ পত্র সরকারের বিভিন্ন দফতরে পাঠানো হয় আজ বুধবার।

এই খবর গণমাধ্যেম ফলাও করে প্রকাশিত হলে বুধবার বিকেলেই অভিযোগ পত্রে স্বাক্ষর করা ১০ জন কাউন্সিলর এর সাথে সম্পৃক্ত নেই বলে জানান

আর্কাইভ

এপ্রিল ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com