নব্য আওয়ামী লীগাররা বিএনপি-জামায়াতের চেয়েও ভয়ঙ্কর: নাসিম

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২০

নব্য আওয়ামী লীগাররা বিএনপি-জামায়াতের চেয়েও ভয়ঙ্কর: নাসিম

নব্য আওয়ামী লীগাররা বিএনপি-জামায়াতের চেয়েও ভয়ঙ্কর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

শনিবার জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক আলমগীর কুমকুমের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জোট আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি-জামায়াতের চেয়েও এখন ভয়ঙ্কর হলো নব্য আওয়ামী লীগাররা। এসব দুর্বৃত্ত ও সুবিধাভোগীদের কারণে আওয়ামী লীগের বড় বড় অনেক নেতাকে খুঁজে পাওয়া যায় না। সুবিধাভোগীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা জরুরি হয়ে পড়েছে। না হলে প্রধোনমন্ত্রী শেখ হাসিনার সব অর্জন ধুলায় মিশে শেষ হয়ে যাবে।

তিনি বলেন, পাহাড়সমান বাধা পেরিয়ে শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। তিনি যুদ্ধাপরাধী ও জাতির পিতার হত্যাকারীদের বিচার করেছেন। তার অনেক বড় অবদান আছে। তবে এসব অবদান ধুলায় মিশিয়ে দিতে চায় কিছু নব্য আওয়ামী লীগাররা।

আওয়ামী লীগের এই নেতা বলেন, দেশে নারী ও শিশু নির্যাতন বন্ধ হচ্ছে না। আমরা এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে চাই। স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীকে অনুরোধ জানাবো, নারী নির্যাতনকারীদের দ্রুত বিচারের আওতায় আনুন। তাদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দেওয়ার বিধান নিশ্চিত করুন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি রফিকুল আলমের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন অ্যাডভোকেট শামসুল হক টুকু, হাবিবুর রহমান সিরাজ, শাহে আলম মুরাদ, অ্যাডভোকেট বলরাম পোদ্দার, অরুন সরকার রানা, মোতাছিম বিল্লাহ, এম এ মিজান, হাবিবুল্লাহ রিপন, রতন সরকার, বৃষ্টি রানী সরকার, রোকনউদ্দিন পাঠান, জ্যোৎস্না লিপি প্রমুখ।

আর্কাইভ

এপ্রিল ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com