সুরেশ রায়নার ক্রাশ সোনালি বেন্দ্রে

প্রকাশিত: ২:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২০

সুরেশ রায়নার ক্রাশ সোনালি বেন্দ্রে

বাঁ হাঁটুর ইনজুরির কারণে ২০১৯ আইপিএলের পর সব ধরনের প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে ছিলেন সুরেশ রায়না। গেল আগস্টে দ্বিতীয়বার এর অপারেশন করেন তিনি। এখন সম্পূর্ণ ফিট ভারতীয় এ ক্রিকেটার। স্বাভাবিকভাবেই আসন্ন আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

সম্প্রতি ‘জিং গেম অন’ অনুষ্ঠানে হাজির হন রায়না। তাতে ক্রিকেট, সংগীতের প্রতি টান, সেলেব্রেটি ক্রাশ এবং আরও অনেক বিষয় নিয়ে কথা বলেন তিনি। ৩৩ বছর বয়সী ক্রিকেটার জানান, তার আজীবনের ক্রাশ বলিউড বিউটি কুইন সোনালি বেন্দ্রে।

রায়না বলেন, আমার সবসময়ের ক্রাশ সোনালি। কলেজে পড়ার দিনগুলোতে তার সঙ্গে ডেট করার ইচ্ছা হতো। একবার সে আমাকে একটি বিশেষ মেসেজ পাঠিয়েছিল। তাতে আমি রীতিমতো আকাশ থেকে পড়েছিলাম। ভীষণ অবাক/বিস্মিত হয়েছিলাম।

এ সময় নিজের চার বছর বয়সী কন্যা নিয়ে কথা বলেন তিনি। ভারতীয় তারকা ক্রিকেটার বলেন, আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা মেয়ে। তার পৃথিবীতে আগমন আমাদের সবার জীবনের আমূল পাল্টে দিয়েছে। ওর সঙ্গে কাটানো ছোট ছোট মুহূর্তগুলো আমার কাছে মহামূল্যবান। সেই সবসময় আমাদের (স্বামী-স্ত্রী, পরিবারের সদস্য) সঙ্গে থাকে।

করন ওয়াহির সঞ্চালনায় অনুষ্ঠানে একটি গান গেয়ে শোনান রায়না। কণ্ঠশিল্পী হিসেবে আরেকবার নিজের প্রতিভার পরিচয় দেন তিনি। সব মিলিয়ে খাটা-মিঠা আলোচনায় দর্শকদের মন জয় করে নিয়েছেন এ বাঁহাতি ব্যাটসম্যান।

তথ্যসূত্র: ক্রিক ট্র্যাকার/ক্রিকেট টাইমস।

আর্কাইভ

মার্চ ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com