খালেদা জিয়ার মানসিক রোগ হচ্ছে তাকে মুক্তি দিতে হবে: সংসদে খাদ্যমন্ত্রী

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২০

খালেদা জিয়ার মানসিক রোগ হচ্ছে তাকে মুক্তি দিতে হবে: সংসদে খাদ্যমন্ত্রী

বিএনপির সঙ্গে কোনো ঐক্য হতে পারে না বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। বিএনপি-জামায়াতের সঙ্গে সমঝোতার কোনো বিষয়ই নেই বলেও মন্তব্য করেন তিনি।

রোববার জাতীয় সংসদের অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনায় অংশ নিয়ে খাদ্যমন্ত্রী এ মন্তব্য করেন। এ সময় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সভাপতিত্ব করেন।

খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের সঙ্গে কোনো ধরনের ঐক্য বা আপস করতে দেশের মানুষ রাজি নয়। বিএনপি উন্নয়ন দেখতে পারে না। বর্তমান সরকার এত উন্নয়ন করছে, এটা তাদের সহ্য হয় না। টকশোতে বলা হচ্ছে, খালেদা জিয়ার চিকিৎসার জন্য সাত চিকিৎসক নিয়োগ দেয়া হয়েছে। কিন্তু তার যে আসল সমস্যা মানসিক রোগ, এটার জন্য কোনো ডাক্তার নিয়োগ দেয়া হয়নি। আসলে সরকার এই মানসিক রোগের জন্য ডাক্তার নিয়োগ করতেও পারবে না।

তিনি আরও বলেন, ‘তার মানসিক রোগ হচ্ছে একটাই, তাকে মুক্তি দিতে হবে। দুর্নীতির দায়ে কারাগারে রয়েছেন। তাকে সরকার কীভাবে মুক্তি দেবে? এই বিএনপি অতীতে যে দুঃশাসন, অগ্নিসন্ত্রাস চালিয়েছে, সংখ্যালঘুদের ওপর হামলা করেছে, তা এখনও অব্যাহত রেখেছে। এদের সঙ্গে আবার কীসের ঐক্য? এদের সঙ্গে সমঝোতার কোনো বিষয় নেই।’

আর্কাইভ

এপ্রিল ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com