সেতারের সুরে শুরু হল সম্মাননা অনুষ্ঠান

প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২০

সেতারের সুরে শুরু হয়েছে সিলেটের ভাষাসংগ্রামীদের সম্মাননা অনুষ্ঠান। ভাষা আন্দোলনে অবদানের জন্য সিলেটের ভাষাসংগ্রামীদের সম্মাননা প্রদানের উদ্যোগ নিয়েছে সিলেট সিটি করপোরেশন ও সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকম। ধারাবাহিক এ আয়োজনে প্রথম দফায় আজ রোববার ৭ ভাষাসৈনিককে সম্মাননা জানানো হচ্ছে।

রোববার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টায় নগরীর দরগা গেইটস্থ হোটেল স্টার প্যাসিফিকের গ্র্যান্ড সেলিব্রেটি হলে (লেভেল ৮) এ সম্মাননা প্রদান অনুষ্ঠানে সেতারে সুর তোলোন সেতার বাদক মনোয়ার হোসেন খান। তবলায় ছিলেন বাপ্পী, গৌতম গোস্বামী। সেতার পরিবেশনায় তত্ত্বাবদানে ছিলেন বিশিষ্ট সেতার বাদক ওস্তাদ মধু খান।

প্রথম পর্বে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবদুস সামাদ আজাদ (মরণোত্তর), সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমান (মরণোত্তর), শিক্ষাবিদ ড. ছদরুদ্দিন আহমদ চৌধুরী (মরণোত্তর), অ্যাডভোকেট মনির উদ্দিন আহমদ (মরণোত্তর), কমরেড আসদ্দর আলী (মরণোত্তর) ও ডা. মো. হারিছ উদ্দিন (মরণোত্তর)-কে সম্মাননা প্রদান করা হচ্ছে।

অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত আছেন জাতীয় অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী এবং সাবেক সচিব ও রাষ্ট্রদূত, কবি মোফাজ্জল করিম ।

আর্কাইভ

এপ্রিল ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com