বিলাসবহুল গাড়ির বিষয়ে যা বললেন আযহারী

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২০

বিলাসবহুল গাড়ির বিষয়ে যা বললেন আযহারী

সমালোচনা পিছু ছাড়ছে না বর্তমান সময়ের ধর্মীয় বক্তা মিজানুর রহমান আযহারীর। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে আযহারীর একটি বিলাসবহুল গাড়ি চালানোর ছবি ভাইরাল হয়েছে। ছবির পোস্টে অনেকেই বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন।

কেউ কেউ লিখেছেন, ‘আযহারী ওয়াজ মাহফিলে সাদাসিধে সাধারণ জীবনযাপনের কথা বলেন। তাহলে উনি কেন পাঁচ কোটি টাকার বিলাসবহুল গাড়িতে চড়েন?’

আবার অনেকে লিখেছেন, ‘তাহলে কি তিনি বিলাসীজীবন, আরাম-আয়েশ করার জন্যই মালয়েশিয়ায় ফিরে গেছেন?’

এ বিষয়ে কথা বলতে মিজানুর রহমান আযহারীর ব্যক্তিগত মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করা হলেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

জানা যায়, মিজানুর রহমান আযহারী অপরিচিত নম্বর থেকে আসা ফোন রিসিভ করেন না। পরে মালয়েশিয়ার এক প্রবাসী সাংবাদিক তার মুঠোফোনে মেসেজ পাঠালে তখন তিনি উত্তর দেন।

ফিরতি মেসেজে তিনি লিখেন, ‌সিঙ্গাপুর বিজনেস চেম্বার অ্যান্ড কমার্সের সাবেক প্রেসিডেন্ট শহীদুজ্জামান টরিক ভাইয়ের গাড়ি এটা। গত বছর সিঙ্গাপুরে বাংলাদেশি এলিট সোসাইটির একটি গেদারিংয়ে আলোচনা রাখার জন্য তারা আমাকে ইনভাইট করেছিলেন। পাঁচ দিনের সফরে তখন সিঙ্গাপুর গিয়েছিলাম। ওই সফরে শখ করে সিঙ্গাপুর শহরে টরিক সাহেবের গাড়িটি ড্রাইভ করেছিলাম। মিথ্যাবাদীরা এটাকে এখন আমার গাড়ি বানিয়ে দিয়েছে। মিথ্যাচার যেন এদেশের রন্ধ্রে রন্ধ্রে।

সম্প্রতি বাংলাদেশের সব ওয়াজ-মাহফিল বাতিল করে পিএইচডি গবেষণার কাজে মালয়েশিয়ায় ফিরে গেছেন মিজানুর রহমান আযহারী।

আর্কাইভ

এপ্রিল ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com