এমসি কলেজে কুইজ প্রতিযোগিতা সম্পন্ন

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২০

এমসি কলেজে কুইজ প্রতিযোগিতা সম্পন্ন

মাতৃভাষার জন্য আত্মোৎর্গকারী শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ৭ম বারের মতো এবারও “৫২ প্রশ্নে ২১ পুরস্কার” কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে মুরারিচাঁদ কলেজের সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন ‘মুরারিচাঁদ কবিতা পরিষদ’।

শনিবার কলেজের কলা ভবনে শুরু হওয়া এ প্রতিযোগিতায় কলেজের একাদশ, দ্বাদশ ও অনার্স, মাস্টার্সের প্রায় আড়াইশোর অধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

এ সময় পরীক্ষার হল পরিদর্শন করেন সংগঠনের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ও বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক সুনীল ইন্দু অধিকারী, মুরারিচাঁদ কবিতা পরিষদের সাবেক সভাপতি অসীম সরকার, লক্ষণ রায়, উদিচী, সিলেটের সাধারণ সম্পাদক ইয়াকুব অালী এবং সংগঠনের সভাপতি উমা সরকার ও সাধারণ সম্পাদক সজল মালাকার প্রমূখ

কবিতা পরিষদের “৫২ প্রশ্নে ২১ পুরস্কার” আয়োজনের প্রশংসা করেন সংগঠনের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক সুনীল ইন্দু অধিকারী ।

প্রতিযোগিতার বিষয়ে জানতে চাইলে সংগঠনের সভাপতি উমা সরকার বলেন, “আমাদের সপ্তম আয়োজনের পরীক্ষা গ্রহণ সফলভাবে সম্পন্ন হয়েছে। আগামীতেও “৫২ প্রশ্নে ২১ পুরস্কার” প্রতিযোগিতা আয়োজনের ধারা অব্যাহত থাকবে।”

মুরারিচাঁদ কবিতা পরিষদ ১৯৫২ সাল ও ২১ ফেব্রুয়ারির প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রতি বছর এ কুইজ প্রতিযোগীতার আয়োজন করে। এমসিকিউ পদ্ধতির এ কুইজ প্রতিযোগীতার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আগামী ১৬, ১৭ ও ১৮ ফেব্রুয়ারি ক্যাম্পাসে আয়োজিত “মুরারিচাঁদ কলেজ বইমেলা” য় অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন কবিতা পরিষদ সাধারণ সম্পাদক সজল মালাকার।

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com