বিশ্বনাথ প্রেসক্লাবে প্রবাসী সাংবাদিক মিজানের কম্পিউটার প্রদান

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

বিশ্বনাথ প্রেসক্লাবে প্রবাসী সাংবাদিক মিজানের কম্পিউটার প্রদান

বিশ্বনাথ প্রতিনিধি::

‘নর্থ-ইংল্যান্ড বাংলাদেশ টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি’, চ্যালেন এস ইউকে টেলিভিশনের যুক্তরাজ্যের মানচ্যাষ্টার শহরের ব্যুরো-চীফ, কমিউনিটি নেতা মিজানুর রহমান মিজানের পক্ষ থেকে সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবে একসেট কম্পিউটার প্রদান করা হয়েছে।

শনিবার (২৫জানুয়ারি) দুপুরে সিলেট নগরীর ঝেরঝেরি পাড়াস্থ বাসায় প্রেসক্লাব নেতৃবৃন্দের নিকট তুলে দেন বিশিষ্ট রাজনীতিবীদ ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল হালিম (সুনু মিয়া) ও বিশিষ্ট সমাজ সেবক মঈনুর রহমান (মনি) ।

কম্পিউটার প্রদানকালে সুনু মিয়া বলেন, সাংবাদিকেরা হচ্ছেন জাতির বিবেক। সংবাদকর্মী কিংবা সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে সমাজের অন্যায়, অবিচার ও নির্যাতিতদের কথা তুলে ধরেন। বাংলাদেশের স্বপ্ন দ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শোষন ও দুর্নীতিমুক্ত যে দেশ দেখতে চেয়েছিলেন তার সফল বাস্তবায়ন হউক আজকের দিনে আমাদের অঙ্গিকার।

প্রবাসী অধ্যশিত বিশ্বনাথকে সুন্দর করে তুলে ধরার জন্য চাই শিক্ষার প্রসার। আমাদের ছেলে মেয়েরা দূর-দূরান্ত থেকে এসে কষ্ট করে পড়া লেখা করছে । তাদের কথা চিন্তা করে বিশ্বনাথ উপজেলায় বিদ্যালয় নির্মাণের পরিকল্পনা রয়েছে বলে জানান তিনি ।

‘নর্থ-ইংল্যান্ড বাংলাদেশ টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি’, চ্যালেন এস ইউকে টেলিভিশনের যুক্তরাজ্যের মানচ্যাষ্টার শহরের ব্যুরো-চীফ, মিজানুর রহমান মিজানেকে ধন্যবাদ জানিয়ে বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল বলেন, প্রবাসীরা আমাদের পাশে সব সময় ছিলেন, আশা করি ভবিষ্যতে থাকবেন।

এসময় সময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি আশিক আলী, সাধারণ সম্পাদক রোহেল উদ্দিন, সদস্য মো.মশাহিদ আলী।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com