ভৈরবে বৃদ্ধার কোলে নবজাতক রেখে পালালেন নারী

প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

ভৈরবে বৃদ্ধার কোলে নবজাতক রেখে পালালেন নারী

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় তিন দিনের শিশুকন্যা রেখে পালিয়ে গেল এক নারী। শিশুটি উদ্ধার করে হাসপাতালের তত্ত্বাবধানে দিয়েছে উপজেলা প্রশাসন।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ভৈরব বাসস্ট্যান্ড এলাকার দুর্জয় মোড়ে এ ঘটনাটি ঘটে।

ওই শিশুটিকে উদ্ধার করে রাত পৌনে ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. বুলবুল আহমেদের তত্ত্বাবধানে দেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ভৈরব থানায় একটি জিডি করেছে ( জিডি নং ১১৫১)।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বাস থেকে এক মধ্য বয়সী নারী শিশুটিকে নিয়ে ভৈরবে নামার পর পাশের এক দোকানে যান।

এর পর এক বৃদ্ধাকে ওই নারী বলেন, শিশুটিকে একটু রাখেন, আমি বাথরুমে যাব। সরল মনে বৃদ্ধা শিশুটিকে কোলে রাখেন। তার পর বাথরুমের কথা বলে ওই নারী আর ফিরে আসেননি।

এক ঘণ্টা অপেক্ষার পর ওই বৃদ্ধার সন্দেহ হয়। এ সময় স্থানীয় আশরাফুল হোসেন নামে এক যুবককে ঘটনাটি জানান বৃদ্ধা। পরে ওই যুবক ঘটনাটি পুলিশকে অবহিত করেন। তার পর পুলিশ ঘটনাটি থানায় জিডি করে উপজেলা নির্বাহী অফিসারকে জানায়।

ঘটনা শুনে উপজেলা নির্বাহী অফিসার শিশুটিকে উপজেলা হাসপাতালের ডা. বুলবুল আহমেদের তত্ত্বাবধানে রাখতে বললে শুক্রবার রাত পৌনে ১০টায় শিশুটিকে হস্তান্তর করা হয়।

ভৈরব থানার উপপরিদর্শক মো. মহসীন জানান, আশরাফুল নামে এক যুবক শিশুটিকে থানায় নিয়ে আসেন। তখন তিনি ঘটনা খুলে বললে এ বিষয়ে থানায় জিডি করার পর উপজেলা নির্বাহী অফিসারকে ঘটনাটি অবহিত করে শিশুটিকে উপজেলা হাসপাতালের তত্ত্বাবধানে দেয়া হয়।

ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা জানান, ঘটনাটি আমি অবহিত হয়ে পুলিশকে থানায় জিডি করতে বলি। তার পর শিশুটিকে উপজেলা হাসপাতালের ডা. বুলবুলের তত্ত্বাবধানে রেখেছি। আপাতত হাসপাতালে শিশুটি থাকবে।

শনিবার অফিস খোলা হলে আদালতের অনুমতিক্রমে সিদ্ধান্ত অনুযায়ী আমরা ব্যবস্থা নেব। সমাজসেবা অফিসের কর্মকর্তারা কিশোরগঞ্জ আদালতে বিষয়টি অবগত করবে।

তিনি বলেন, আদালত যদি শিশু সদনে পাঠানোর আদেশ দেন সেই ব্যবস্থা করা হবে। শিশুটিকে দত্তক নিতে একজন ফোন দিয়েছিলেন; কিন্তু আদালতের অনুমতি ছাড়া আমরা দত্তক দিতে পারব না বলে তাকে জানিয়ে দেয়া হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার লুবনা।

আর্কাইভ

এপ্রিল ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com